মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » লা লিগার বর্ষসেরা হলেন মেসি

লা লিগার বর্ষসেরা হলেন মেসি

মেসির গোলেস্প্যানিশ লা লিগার বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন লিওনেল মেসি। তার সতীর্থ নেইমার হয়েছেন লা লিগায় খেলা সেরা দক্ষিণ আমেরিকান খেলোয়াড়।
মেসি লা লিগার বর্ষসেরা ফরোয়ার্ডও নির্বাচিত হয়েছেন। বর্ষসেরা খেলোয়াড় ও বর্ষসেরা ফরোয়ার্ড কোনোটিই না হতে পারলেও সমর্থকদের ভোটে লা লিগার  সেরা খেলোয়াড়ের পুরস্কারটি জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো।
এর আগে গতকাল ফিফা ব্যালন ডি অর-এর চূড়ান্ত তালিকায়ও ছিলেন মেসি, নেইমার ও রোনালদো।  এদিকে তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো পেয়েছের ভোটে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। অন্যদিকে নেইমার নির্বাচিত হয়েছেন লা লিগার সেরা দক্ষিণ আমেরিকান খেলোয়াড়।
 লা লিগার বর্ষসেরা পুরস্কারের তালিকায় এবার বার্সেলোনার একাধিপত্য। সেরা খেলোয়াড় ও সেরা দক্ষিণ আমেরিকান খেলোয়াড়ের পাশাপাশি সেরা কোচ হয়েছেন ‍লুইস এনরিকে, গোলরক্ষক হয়েছেন ক্লদিও ব্রাভো।
সেরা রক্ষণভাগের খেলোয়াড় রিয়াল মাদ্রিদের সার্জিও রামোস। সেরা মিডফিল্ডার হয়েছেন হামেস রদ্রিগেজ। লা লিগার সেরা আফ্রিকান খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সোফিনায়ে ফেঘৌলি।গতকাল সোমবার রাতে নির্বাচিতদের হাতে সেরার পুরস্কার তুলে দেওয়া হয়।
সূত্র: গোল ডট কম।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print