বুধবার , ১৫ আগস্ট ২০১৮
মূলপাতা » অন্যান্য » জামিন পেলেন শাহাদাতের স্ত্রী

জামিন পেলেন শাহাদাতের স্ত্রী

শাহাদাতের স্ত্রীশিশু গৃহকর্মীকে নির্যাতন করার মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের স্ত্রী জেসমিন জাহান নিত্য ওরফে নিত্য শাহাদাতের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার সকালে ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। এর আগে নিত্য শাহাদাতের আইনজীবী অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু জামিনের আবেদনের শুনানি করেন।

গত ১৪ অক্টোবর ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরীর আদালত নিত্য শাহাদাতের জামিন আবেদন নামঞ্জুর করেন।

গত ৪ অক্টোবর নিত্যকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর থানার পরিদর্শক শফিকুর রহমান। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ইউনুস খান রিমান্ড ও জামিন নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন। গত ৩ অক্টোবর রাত সাড়ে ৩টায় মালিবাগের পাবনা গলিতে তার বাবার বাড়ি থেকে নিত্যকে গ্রেফতার করে পুলিশ।

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।

ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রীর হাতে নির্যাতিত শিশু গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপি আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print