মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » কলেজ » ফোনে পাওয়া যাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব তথ্য

ফোনে পাওয়া যাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব তথ্য

nuজাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহের ২০ লক্ষাধিক শিক্ষার্থী, তাদের অভিভাবক ও অন্যান্য সেবাগ্রহীতারা বিভিন্ন বিষয়ে তথ্য জানার ক্ষেত্রে দীর্ঘসূত্রিতাসহ যে নানা বিড়ম্বনার শিকার হতেন, তার অবসান ঘটতে যাচ্ছে। দেশ-বিদেশের যেকোনো প্রান্ত থেকে কল সেন্টারের ০৯৬১৪-০১৬৪২৯ নম্বরে যোগাযোগ করে যে কেউ তাৎক্ষণিক তথ্যসেবা লাভ করতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ গতকাল শনিবার ঢাকায় ধানমন্ডির নগর অফিসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলসেন্টার কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় উপাচার্য বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরিচালন ব্যবস্থাকে গতিশীল, আধুনিক এবং সেবাদানকে সবার দ্বারপ্রান্তে পৌঁছানোর উদ্দেশে এ যাবৎ গৃহীত পদক্ষেপসমূহের সঙ্গে এ কল সেন্টার প্রবর্তন হচ্ছে আরও একটি যুগান্তকারী সংযোজন।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. নোমান উর রশীদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন, পরিচালক (আইসিটি) মো. মুমিনুল ইসলাম, প্রক্টর এইচ এম তায়েহীদ জামাল, পরিচালক (জনসংযোগ) ফয়জুল করিমসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print