সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

বিএসএফের গুলিতেজেলার সদর উপজেলার তলুইগাছা সীমান্তের বিপরীতে ভারতের তারালী এলাকায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার বাঁশদহ ইউনিয়নের পাঁচরকি গ্রামের শের আলী বিশ্বাসের ছেলে মো. নজরুল ইসলাম ও কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামের আব্দুল খালেক সরদার। তাদের মরদেহ এখনও ঘটনাস্থল ভারতের তারালি এলাকায় পড়ে রয়েছে বলে জানা গেছে।

নজরুল ইসলাম ও আব্দুল খালেক বিএসএফের গুলিতে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলার বাঁশদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসিমুল হক।

তিনি জানান, তাদের লাশ আনার চেষ্টা চলছে।

নিহতদের সঙ্গে আরও যারা ছিল তারা পালিয়ে এসেছে। নাম প্রকাশ না করার শর্তে তারাই নজরুল ও আব্দুল খালেকের লাশ দেখে এসে বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি জানিয়েছে, তারা এমন একটি খবর জানতে পারলেও তা নিশ্চিত করা যায়নি। এ ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

সীমান্তের লোকজন রাখালদের বরাত দিয়ে আরও জানান, বৃহস্পতিবার ভোরে কয়েকজন রাখাল ভারত থেকে চোরাচালান পন্য নিয়ে বাংলাদেশে আসার চেষ্টা করছিল। বিএসএফএর ৭৬ ব্যাটেলিয়নের তারালি ক্যাম্প সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। এ সময় তারা গুলি ছুড়লে ঘটনাস্থলে দুই বাংলাদেশির মৃত্যু হয় বলে জানান তারা ।

এ প্রসঙ্গে বিজিবির তলুইগাছা ক্যাম্প কমান্ডার সুবেদার হুমায়ুন জানান, আমি ওপারে গুলির খবর শুনেছি। হতাহতের খবরও শুনেছি। তবে নিশ্চিত হতে পারিনি’।

বিজিবির ৩৮ ব্যাটালিয়ন কর্মকর্তারা বলেন, বিষয়টি সম্পর্কে আমরা খোঁজ খবর নিচ্ছি। নিশ্চিত করা গেলে আপনাদের জানানো হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print