বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বরিশালের কাছে হারলো সাকিবের রংপুর

বরিশালের কাছে হারলো সাকিবের রংপুর

বরিশাল বুলসপ্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের বিরুদ্ধে শ্বাসরুদ্ধকর জয়। যে জয় রংপুর রাইডার্স শিবিরে আত্ববিশ্বাস বাড়িয়ে দিয়েছিল কয়েকগুণ। কিন্তু সোমবার বিপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে আর বরিশালের বিপক্ষে জয় ছিনিয়ে নিতে পারেনি সাকিব আল হাসানের দল। উল্টো কেভন কুপারের তোপের মুখে বরিশাল বুলসের কাছে ১৩ রানে হার মানতে বাধ্য হলো রংপুর রাইডার্স।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেটে ১৫৫ রান সংগ্রহ করেছে বরিশাল। প্রথম দিকে একের পর এক উইকেট হারালেও মিডল অর্ডারে মাহমুদুল্লাহ (৫১) আর নাদিফ চৌধুরীর (৩০) দৃঢ়তায় ১৫৫ রান সংগ্রহ করে বরিশাল বুলস। সাকিব আর থিসারা পেরেরা নেন ৩টি করে উইকেট।

১৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছে রংপুরও। দলীয় ১৯ রানে বিদায় নিয়েছেন সৌম্য সরকার। মোহাম্মদ সামির বলে টেলরের হাতে ক্যাচ তুলে দেন সাত বলে ১৭ রান করা সৌম্য। এর মধ্যে হাঁকিয়েছেন চারটি বাউন্ডারি।

প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন সাকিব আল হাসান। ১২ বল খেলে তিনি আউট হন মাত্র ৬ রান করে। ক্যারিবীয় ওপেনার ল্যান্ডল সিমন্স আউট হন ১৯ রান করে। মিডল অর্ডারে মোহাম্মদ মিথুন যা একটু প্রতিরোধ গড়েছিলেন। ৩২ বলে ৫৫ রানের ইনিংস খেলেন তিনি।

প্রথম ম্যাচে রংপুরকে জেতানোর নায়ক পাকিস্তানের মিসবাহ-উল হক আউট হন মাত্র ১৯ রান করে। ১৭ রানে রান আউট হয়ে যান শ্রীলংকান থিসারা পেরেরা। এরপর ড্যারেন স্যামি, আল আমিন, মুক্তার আলি, সাকলাইন সজিব কিংবা আবু জায়েদ কেউই দুই অংকের ছোঁয়া পাননি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print