শনিবার , ২১ জুলাই ২০১৮
মূলপাতা » অন্যান্য » সাবেক সাংসদ মঞ্জু জেল হাজতে

সাবেক সাংসদ মঞ্জু জেল হাজতে

2015_11_23_14_01_38_baCxNQvEePHAfP1dSgHotUnYOweHvY_originalনাশকতার মামলায় মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার বেলা ১১টায় খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে দুটি নাশকতার মামলায় মঞ্জু আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। এ সময় বিচারক মো. আমিরুল ইসলাম একটি মামলায় জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মঞ্জুর আইনজীবী অ্যাড. মোল্লা গোলাম মওলা বলেন, ‘দুটি মামলায় মঞ্জু খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করে। পিটিআই মোড়ে ইজিবাইক পোড়ানো মামলায় আদালত জামিন মঞ্জুর করেন। তবে পাওয়ার হাউজ মোড়ের মামলায় জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়।’

উল্লেখ্য, রোববার পাওয়ার হাউজ মোড়ের মামলায় চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এমবিএল মেজবাহ উদ্দিন শুনানি শেষে মঞ্জু ও সাধারণ সম্পাদক কেসিসি মেয়র(সাময়িক বরখাস্থ) মনিরুজ্জামান মনিসহ ১৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

এরআগে গত ১৬ নভেম্বর নগরীর পিটিআই মোড়ে ভাঙচুর ও নাশকতার আরেকটি মামলায় মহানগর বিএনপির সভাপতি ও কেসিসি সাবেক মেয়রসহ ৪ নেতাকর্মীর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল একই আদালত।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print