শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » সহজ জয় পেলো ঢাকা ডায়নামাইটস

সহজ জয় পেলো ঢাকা ডায়নামাইটস

Dhakaবাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) খেলায় রবিবার দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সহজ জয় পেয়েছে ঢাকা ডায়নামাইটস। মাশরাফিদের দেয়া ১১১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ৬ উইকেট হাতে রেখে ম্যাচ জিতে নিয়েছে তারা।

দলের পক্ষে শামসুর রহমান ১৯, নাসির জামশেদ ৪৪, কুমার সাঙ্গাকারা ২৫, মোসাদ্দেক হোসেন ৭, রায়ান টেন টেন ডেসকাট ৮* ও নাসির হোসেন ৫* রান করেছেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে মাশরাফি বিন মুর্তজা ১টি, আবু হায়দার ২টি ও সুনিল নারিন ১টি করে উইকেট নিয়েছেন।

এদিন ঢাকা ডায়নামাইটসের ইনিংসের গোড়াপত্তন করতে নামেন শামসুর রহমান ও নাসির জামশেদ। ইনিংসের পঞ্চম ওভারে মাশরাফির বলে মারলন স্যামুয়েলসের হাতে ক্যাচে পরিণত হন শামসুর রহমান।

সাঙ্গাকারাদের দ্বিতীয় উইকেটের পতন ঘটে দলীয় ৮৪ রানে। নাসির জামশেদকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন সুনিল নারিন। আর দলীয় ৯৮ রানে সাঙ্গাকারাকে বোল্ড করেন আবু হায়দার রনি। সাঙ্গাকারার পর মোসাদ্দেক হোসেন সৈকতকে সুনিল নারিনের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান রনি।

এই ম্যাচে প্রথমে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১০ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলীয় অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সর্বোচ্চ ২৫ রান করেন। আর ঢাকা ডায়নামাইটসের পক্ষে আবুল হাসান ৩টি, মোশাররফ হোসেন ২টি, মুস্তাফিজুর রহমান ১টি ও ফরহাদ রেজা ১টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন আবুল হাসান রাজু।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print