শুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বিপিএল এর উদ্বোধন আজ

বিপিএল এর উদ্বোধন আজ

bplজমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে বিপিএলের তৃতীয় আসরের পর্দা ওঠছে আজ। শুক্রবার বিকেল ৪টায় মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে তৃতীয় আসরের।

অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউডের ডান্স কিং ঋত্বিক রৌশন। তার সঙ্গে থাকছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সুরের ঝড় তুলবেন কেকে।

এছাড়াও দর্শকদের মাতোয়ারা করবেন গানে-গানে বাংলাদেশের চিরকুট, এলআরবি, কণ্ঠশিল্পী মমতাজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান বক্তব্য রাখবেন।

সর্বশেষ আতশবাজির আলোয় উদ্ভাসিত হবে উদ্বোধনী অনুষ্ঠান, যা বিকেল ৪টা থেকে রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত চলবে। গেট খুলে দেয়া হবে বিকেল ৩টায়।

নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌয়ের পরিবেশনা দিয়ে শুরু হবে অনুষ্ঠান। এরপর জনপ্রিয় ব্যান্ডদল চিরকুট ও এলআরবি মঞ্চ মাতাবে। মমতাজ মঞ্চে উঠবেন এরপর। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানকে আকর্যণীয় করে তুলতে খরচ করা হচ্ছে প্রায় সাড়ে তিন কোটি টাকা। চ্যানেল নাইন সরাসরি অনুষ্ঠান সম্প্রচার করবে। সব ক্রিকেটার অনুষ্ঠানে যোগ দেয়ার সুযোগ পাচ্ছেন না। থাকবেন শুধু ছয় দলের অধিনায়ক।

এদিকে, এই বিশাল আয়োজনে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। আয়োজকরা বলছেন, সম্প্রতি বিশ্বের বিভিন্ন দেশে চোরাগুপ্তা ও সন্ত্রাসী হামলার কথা চিন্তা করেই তারা নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা নিয়েছেন। নিরাপত্তার বিষয়ে কোনো ছাড়  দেবন না বলেও জানিয়েছেন আয়োজকরা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print