রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » যশোরে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

যশোরে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

jossaorযশোরের নওয়াপাড়া পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মোল্লা ওলিয়ার রহমানকে (৫৫) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার সকাল ৭টার দিকে উপজেলার গোয়াখোল আরাফাত মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে আওয়ামী লীগ নেতাকর্মীরা যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।
ওলিয়ার রহমান অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রমজীবি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।
অভয়নগর উপজেলার সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুল মালেক জানান, রোববার সকালে তিনি ও ওলিয়ার রহমান প্রাতভ্রমণে বের হন। তারা উপজেলার গার্লস স্কুল রোডে বিএন টেক্সটাইল মিলের পাশে আরাফাত মসজিদের সামনে পৌঁছালে একটি মোটরসাইকেলে ৩ দুর্বৃত্ত এসে ওলিয়ারকে খুব কাছ থেকে গুলি করে। এ সময় তার ওপরও হামলার চেষ্টা করা হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু পথেই তার মৃত্যু হয়।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছয়রুদ্দিন আহমেদ হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। হত্যাকান্ডের পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করলেও পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।
এদিকে ওলিয়ার রহমান হত্যাকান্ডের খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে । তারা মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। পরে প্রাথমিক সমাপনী পরীক্ষার কারণে পুলিশের হস্তক্ষেপে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেয়। এরপর থেকে যান চলাচল স্বাভাবিক হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print