রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » মুস্তাফিজ তোপে শুরুতেই চাপে জিম্বাবুয়ে

মুস্তাফিজ তোপে শুরুতেই চাপে জিম্বাবুয়ে

bd cric mostafizতিন ম্যাচ ওডিআই সিরিজের শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশের দেয়া ২৭৭ রানের টার্গেটে ব্যাট করছে সফরকারী জিম্বাবুয়ে। শুরুতেই মুস্তাফিজের জোড়া আগাতে চাপে আছে তারা।

শেষ খবর পাওয়া পর্যন্ত ৮ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৬ রান সংগ্রহ করেছে সফরকারীরা। এখন ব্যাট করছেন ক্রেইগ আরভিন ও সেই উইলিয়ামস।

এদিন ইনিংসের প্রথম ওভারের দ্বিতীয় বলে ওপেনার চামু চিবাবাকে (৪) বোল্ড করে সাজঘরে ফেরান কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। দ্বিতীয় ব্রেক থ্রুও এনে দেন এই পেসার। সপ্তম ওভারে নাসিরের হাতে ক্যাচ বানিয়ে চাকাভাকে (১৭) সাজঘরে ফেরান বাংলাদেতিনি।

বুধবার রাজধানীর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৭৬ রান করে বাংলাদেশ। দুই টাইগার ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েস ওপেনিং জুটিতে ১৪৭ রানের পার্টনারশীপ গড়েন।

শেষমেশ ইমরুল কায়েস ৭৩ ও তামিম ইকবাল ৭৩ রান করে আউট হন। আর মাহমুদুল্লাহ রিয়াদ করেন ৪০ বলে ৫২ রান। সিরিজের প্রথম ম্যাচে ১৪৫ রানে ও দ্বিতীয় ম্যাচে ৫৮ রানে জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। আজ জিতলে শেষ পাঁচটি সিরিজের মধ্যে তৃতীয়বারের মত হোয়াটওয়াশের স্বাদ পাবে মাশরাফিরা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print