বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » আশুলিয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

আশুলিয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

পুলিশেরাজধানীর উপকণ্ঠ সাভারের আশুলিয়ায় এক পুলিশ কনস্টেবলকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।দৃর্বৃত্তদের কাছে আগ্নেয়াস্ত্র থাকলেও তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।হামলা করে যাওয়ার সময় তারা গুলি ছুড়তে ছুড়তে স্থান ত্যাগ করে।

আজ বুধবার সকাল আটটার আগ মুহূর্তে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া পুলিশ চেকপোস্টে দায়িত্ব পালনরত অবস্থায় তাদের ওপর হামলা চালানো হয়।

নিহত পুলিশ সদস্য মুকুল হোসেন (৩২) আশুলিয়া শিল্প পুলিশের কনস্টেবল। আহত পুলিশ সদস্যের নাম নুর আলম।তার অবস্থা আশঙ্কাজনক।তাকে এনাম হাসপাতালে স্থানান্তর করার পর পরই অস্ত্রোপচারের জন্য ওটি রুমে নিয়ে যাওয়া হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অস্ত্রোপচার চলছিল।খবর পেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল হাসপাতালে ছুটে যান।এ সময় হাসপাতালে ঔৎসুক মানুষের ভীর লক্ষ্য করা যায়।

পুলিশ জানায়, গাজীপুরের চন্দ্রা থেকে তিনটি মোটরসাইকেলে সাতজন দুর্বৃত্ত নন্দন পার্কের চেক পোস্টে পৌঁছালে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের গতিরোধ করে। এসময় কিছু বুঝে ওঠার আগেই মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা দুই পুলিশ সদস্যকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। পরে ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহত পুলিশ সদস্যদের প্রথমে বাড়ইপাড়া ফাতেমা জেনারেল হাসপাতালে পাঠালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিসাধীন অবস্থায় পুলিশ সদস্য মুকুল হোসেন মারা যান।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জনমনে আতঙ্ক ছড়াতেই এই ঘটনা ঘটানো হতে  পারে।তবে হামলার দায় কেউ স্বীকার করেনি।

এ ব্যাপারে ঢাকা জেলা পুলিশের সহাকারী পুলিশ সুপার (সাভার সার্কেল) নাজমুল নাহাস ফিরোজ ঢাকাটাইমসকে জানান, তদন্ত করে দেখা হচ্ছে এতে কোনো জঙ্গি গোষ্ঠীর সম্পৃক্ততা আছে কি না।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এসএম রফিকুল ইসলাম জানান, আহত দুইজনের মধ্যে মুকুলের মাত্রাতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। আহত অপরজনের পেটে, বুকে, পিঠে ও ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে তার অবস্থা বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের গুলিতে পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গেলে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। সম্প্রতি ঢাকার গাবতলীতে তল্লাশিকালে এক পুলিশ সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। এছাড়া ঢাকার পাশে কেরানীগঞ্জে আসামি ধরতে গেলে পুলিশ সদস্যদের পেট্রল ঢেলে হত্যার চেষ্টা চালায় দুর্বৃত্তরা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print