বৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
মূলপাতা » জাতীয় » বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে কফিন মিছিল

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে কফিন মিছিল

ইমরান এইচ সরকার৫ নভেম্বর স্বরাষ্ট্রমন্ত্রণায় অভিমুখে গণজাগরণ মঞ্চ কফিন মিছিল করার ঘোষণা দিয়েছে। জাগৃতি প্রকাশনীর সত্ত্বাধিকারী ও প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যার প্রতিবাদে নতুন কর্মসূচি ঘোষণা করেছে গণজাগরণ মঞ্চ।

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে কফিন মিছিল ও শুক্রবার শাহবাগ এলাকায় সংহতি সমাবেশের ডাক দেয়া হয়েছে। অর্ধদিবস হরতাল উপলক্ষ্যে শাহবাগে আয়োজিত সমাবেশ থেকে এ কর্মসূচির ঘোষণা দেন মঞ্চের একাংশের মুখপাত্র ইমরান এইচ সরকার।

ইমরান সরকার বলেন, এখন আর শুধু ব্লগার বা প্রকাশক খুন হচ্ছে না, হত্যার শিকার হচ্ছেন সব ধরণের মানুষ। এই আন্দোলন তাই এখন আর শুধু গণজাগরণ মঞ্চের নয়। এ আন্দোলন সকল মানুষের। এই ঘাতকদের হাত থেকে দেশকে রক্ষা করতে তিনি সকল সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। অবিলম্বে দীপনের ঘাতকদের গ্রেফতার ও বিচারেরও দাবি জানান ইমরান।

এ দিকে, ফয়সল আরেফিন দীপন হত্যার প্রতিবাদ ও খুনীদের গ্রেফতারের দাবিতে গণজাগরণ মঞ্চের ডাকা হরতাল চলছে। অর্ধদিবস হরতাল শুরু হয়েছে আজ সকাল ৬টায়। চলবে দুপুর ১২টা পর্যন্ত। হরতালের কারণে আজকের জেএসসি ও জেডিসি পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে দুপুর ২টার সময় শুরু হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print