বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » আবারও সংসার ভাঙল ইমরান খানের

আবারও সংসার ভাঙল ইমরান খানের

ইমরান খানআবারও সংসার ভাঙল ইরমান খানের। পাকিস্তান ক্রিকেটের সাবেক অলরাউন্ডার ও রাজনৈতিক দল তেহরিক-ই ইনসাফের (পিটিআই) প্রেসিডেন্ট ইমরান তার দ্বিতীয় স্ত্রী রেহাম খানের সঙ্গে সমঝোতার মাধ্যমে ছাড়াছাড়ি করার সিদ্ধান্ত নিয়েছেন।

পিটিআইয়ের মুখপাত্র নায়েমুল হক শুক্রবার জানিয়েছেন, ইমারান খান ও রেহাম খান তালাকের জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। এই আবেদনের মাধ্যমে এক প্রকার দাম্পত্য জীবনের অবসান হয়েছে তাদের।

বিশ্বনন্দিত ক্রিকেটার ইমরান খান রাজনৈতিক দল প্রতিষ্ঠা করে যতটা না আলোচিত হন, তার চেয়ে বেশি আলোচিত হন দ্বিতীয় বিয়ে করে। এই বছরের জানুয়ারি মাসে রেহাম খানকে বিয়ে করে লন্ডন থেকে পাকিস্তানে আনেন তিনি। এ নিয়ে বিশ্বগণমাধ্যমে হইচই পড়ে যায়।

ক্রিকেট বিশ্বের জনপ্রিয় মুখ ইমরান খান হঠাৎ করে দ্বিতীয় বিয়ের ঘোষণা দেন। পাকিস্তানি বংশোদ্ভূত বিবিসির প্রাক্তন সাংবাদিক রেহাম খানের সঙ্গে লন্ডনে প্রণয় হয় ইমরানের। তারপর ইমরান খানের জাকজমকপূর্ণ বাড়ি ‘খান’স বানি গালা’-তে তাদের বিয়ে হয়। রেহাম খানের ইচ্ছা, তিনি শুধু ঘরনি হয়ে থাকতে পারবেন না। যেকোনো কিছু করতে চান তিনি। রাজনীতিতেই তার আগ্রহ বেশি। কিন্তু ইমরান খানের পছন্দ নয় এসব। এ নিয়ে দুজনের মধ্যে মতপার্থক্য দেখা দেওয়ায় অবশেষে সমঝোতার মাধ্যমে তালাকের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

অবশ্য এর আগেই কয়েকবার গণমাধ্যমে গুজব ছড়ায়, ইমরান ও রেহামের সংসার টিকছে না। ছাড়াছাড়ির পথেই এগোচ্ছেন তারা। শেষ পর্যন্ত সেই গুজবই সত্য হলো, যা এর আগে প্রত্যাখ্যান করে এই দম্পতি।

নাম প্রকাশে অনিচ্ছিুক পিটিআইয়ের একটি সূত্র ডন অনলাইনকে জানিয়েছে, ইমরান খান ও রেহাম খান ‘আর এক সঙ্গে থাকছেন না’।

ইমরান খানের প্রথম স্ত্রী ছিলেন ব্রিটিশ সাংবাদিক জেমিমা গোল্ডস্মিথ। নয় বছরের দাম্পত্য জীবন শেষে ২০০৪ সালে সংসারের ইতি টানেন তারা। যুক্তরাজ্য ছেড়ে পাকিস্তানে থাকা নিয়ে জেমিমা ঘোর আপত্তি তোলায় তালাকের মাধ্যমে সংসার জীবনে তালা দেন তারা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print