সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » কলেজ » জবি’তে ভর্তি শুরু রবিবার থেকে

জবি’তে ভর্তি শুরু রবিবার থেকে

জুবাইর আব্দুল্লাহ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চলতি শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষ প্রথম সেমিষ্টারে বিভিন্ন ইউনিটে ভর্তি শুরু হচ্ছে আগামী ২৩ নভেম্বর থেকে। কোটায় মনোনয়নপ্রাপ্তদের ভর্তি প্রক্রিয়া ১১ ডিসেম্বর হতে শুরু হবে।

গতকাল বৃহঃবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘এ’, ‘বি’, ‘সি’, ও ‘ডি’ ইউনিটের ১ম মনোনয়নে নির্বাচিত প্রার্থীদের ভর্তি ২৩ নভেম্বর শুরু হয়ে চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। কোটায় মনোনয়নপ্রাপ্তদের ভর্তি প্রক্রিয়া ১১ ডিসেম্বর হতে শুরু হয়ে ১৮ ডিসেম্বর পর্যন্ত চলবে। আসন শূণ্য থাকা সাপেক্ষে ২য় মনোনয়নে নির্বাচিতদের ভর্তি প্রক্রিয়া ৩ থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত, ৩য় মনোনয়নে নির্বাচিতদের ১১ থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত এবং ৪র্থ মনোনয়নে নির্বাচিতদের ৩০ ডিসেম্বর, ২০১৪ হতে ১ জানুয়ারি, ২০১৫ইং তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে।

উল্লেখ্য, মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের নির্ধারিত সময়ে নির্ধারিত বিভাগে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। অন্যথায় প্রার্থীর ভর্তি বাতিল বলে গণ্য হবে। প্রবেশপত্রে উল্লেখিত বিষয় পছন্দক্রম অনুযায়ী প্রাপ্ত বিষয় কোনভাবেই পরিবর্তন করা যাবে না। ভর্তি হওয়া শিক্ষার্থী আসন খালি ও যোগ্যতা থাকা সাপেক্ষে প্রবেশপত্রে উল্লেখিত বিষয় পছন্দক্রম ও মেধানুসারে বিষয় পরিবর্তন/মাইগ্রেশনের জন্য পরবর্তীতে বিবেচিত হবেন।

বিষয় বরাদ্দ পাওয়া প্রার্থীদের তালিকা ও ভর্তি সংক্রান্ত অন্যান্য নির্দেশনা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাচ্ছে।

#jagannath university.jpg1413906356508


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print