রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » অন্যান্য » রাজন হত্যা মামলার রায় ৮ নভেম্বর

রাজন হত্যা মামলার রায় ৮ নভেম্বর

rajonসিলেটে শিশু শেখ সামিউল আলম রাজন হত্যা মামলার রায় ঘোষণার জন্য ৮ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। ওইদিন বেলা সাড়ে ১১টায় চাঞ্চল্যকর এই মামলাটির রায় ঘোষণা করা হবে।

 

মঙ্গলবার যুক্তিকর্ত উপস্থাপন শেষে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা রায়ের জন্যিএ দিন ধার্য করেন।

 

রাজনের বাবার নিযুক্ত আইনজীবী ও সিলেট জেলা বারের সাবেক সভাপতি এমাদউল্লাহ মোহাম্মদ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, ‘আজ আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপনের পর আমরা পুনরায় তাদের যুক্তিতর্ক খণ্ডন করেছি। পরে আদালত রায় ঘোষণার জন্য ৮ নভেম্বর দিন ধার্য করেছেন। আসামিদের সর্বোচ্চ শাস্তি হিসাবে মৃত্যুদণ্ড দেওয়া হবে বলে আমরা আশা করছি।’

 

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব জানান, ন্যায় বিচার হলে আসামিরা খালাস পাবেন বলে আমরা আশাবাদী।

 

গত রবি ও সোমবার দিনভর মামলাটির যুক্তিতর্ক উপস্থাপন করা হয়। এসময় মামলার প্রধান অভিযুক্ত ও সৌদি আরব থেকে ফেরত আনা কামরুল ইসলামসহ আটক সব আসামি আদালতে উপস্থিত ছিলেন।

 

বাদীপক্ষে শুনানিতে অংশ নেন সিলেটের পিপি অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর জজ আদালতের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পিপি অ্যাডভোকেট মফুর আলী ও জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট এমাদ উল্লাহ মোহাম্মদ শহিদুল ইসলাম শাহীন।

 

আসামিপক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট আব্দুল খালিক, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট শাহ আশরাফুল ইসলাম ও অ্যাডভোকেট আক্তারুজ্জামান।

 

উল্লেখ্য, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে সামিউল আলম রাজনকে নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়। ২৪ সেপ্টেম্বর মামলার চার্জশিট আমলে নেন আদালত। ১ অক্টোবর থেকে মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

 

এছাড়াও ওই হত্যাকাণ্ডের প্রধান আসামি কামরুল ইসলামকে সৌদি আরবের জেদ্দায় আটক করে সেদেশের পুলিশের হাতে তুলে দেয় বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশি।

 

সৌদি আবরের সঙ্গে বন্দি প্রত্যার্পণ চুক্তি না থাকায় পরে ইন্টারপোলের মাধ্যমে কামরুলকে দেশে আনা হয়।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print