বৃহস্পতিবার , ১৬ আগস্ট ২০১৮
মূলপাতা » বিনোদন » ‘শাহরুখের সঙ্গে আমার ব্যক্তিগত হিসেব আছে’

‘শাহরুখের সঙ্গে আমার ব্যক্তিগত হিসেব আছে’

শাহরুখ খানেরপিকা পাডুকোনআগামী ১৮ ডিসেম্বর একই সাথে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের ‘দিলওয়ালে’ ও দীপিকা পাডুকোনের ‘বাজিরাও মাস্তানি’। তবে দুঃখের বিষয় হলো, শাহরুখ খানের নায়িকা হিসেবে বলিউডে যাত্রা শুরু হলেও তার সঙ্গেই এবার বক্স অফিসে মুখোমুখী হতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। যদিও অনেকেই মনে করছেন বলিউড বাদশার সঙ্গে টক্কর দেওয়া আর নিজের পায়ে কুঁড়াল দেওয়া সমান কথা! এছাড়া এরইমধ্যে গুঞ্জন ছড়িয়েছে দীপিকা নাকি ব্যক্তিগত সম্পর্কের সূত্রে শাহরুখকে ছবিটির মুক্তি পিছিয়ে দিতে বলেছেন। তবে দীপিকা বরাবরই বিষয়টি অস্বীকার করে আসছেন।

এ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘শাহরুখের সঙ্গে আমার ব্যক্তিগত হিসেব আছে, তাই বলে আমি তাকে কখনও এমন অনুরোধ করবো না। করতে পারি না। ছবি মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া প্রযোজক-পরিচালকদের কাজ। তারা যা ভালো মনে করেন সেটাই করবেন, এখানে অভিনয়শিল্পী হিসেবে আমার কিছু করার নেই। শারীরিক, মানসিক ও আবেগের দিক দিয়ে আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন ছবি বাজিরাও মাস্তানি। আর এমন ছবিতে কাজ করে অন্যকিছু নিয়ে মাথা ঘামানোর সময় আমার নেই। অভিনয়শিল্পী হিসেবে একমাত্র নিজের কাজটি নিয়েই পড়ে থাকতে চাই সততার সঙ্গে।’ এদিকে, সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ নির্মিত হয়েছে অষ্টাদশ শতকের মারাঠা যোদ্ধা পেশওয়া বাজিরাও আর তার প্রেমিকা মাস্তানিকে ঘিরে। আর এতে বাজিরাও চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং এবং তার প্রথম স্ত্রী কাশিবাঈ চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে, রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবিটির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর পর্দায় ফিরলেন এক সময়ের জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজল। তাদের সঙ্গে রয়েছেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন।

উল্লেখ্য, ২০০৭ সালে বক্স অফিস যুদ্ধে শাহরুখের ‘ওম শান্তি ওম’ ছবির কাছে মুখ থুবড়ে পড়ে সঞ্জয়লীলার ‘সাওয়ারিয়া’। তবে মজার বিষয় হলো, ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমেই বলিউডে যাত্রা শুরু হয়েছিল দীপিকার! এবার দেখার বিষয় এই ত্রিমুখী লড়াইয়ে কে হাসেন শেষ হাসি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print