সোমবার , ১৬ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » নরসিংদীতে দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত ৫

নরসিংদীতে দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত ৫

busজেলার বেলাবতে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত পাঁচ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।

 

বুধবার বিকেল ৪টার দিকে বেলাব উপজেলার পাতিলধূয়ায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। আহতদের নরসিংদী ও ভৈবরের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে কিশোরগঞ্জগামী অনন্যা পরিবহণের একটি যাত্রীবাহী বাস পাতিলধূয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভৈরব থেকে ঢাকাগামী চনলবিল পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়।

 

এতে ঘটনাস্থলেই তিনজন ও ভৈরব হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যায়। বেলাব থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। তাদের পরিচয় জানা যায়নি।

 

দুর্ঘটনায় আহতরা হলেন- মো. ফরিদ, আরিফ মিয়া, কাইয়ূম মিয়া, মো. মানিক মিয়া, আনোয়ার হোসেন, আকলিমা বেগম, মো. জাফর আলী, উকিল খন্দকার, শ্যামল বর্মণ, পারুল বর্মণ, পারভিন বেগম, মনজিল মিয়া, মো. আলমগীর ও পারভেজ মিয়া।

 

তাদের বাড়ী কিশোরগঞ্জের করিমগঞ্জ এবং নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার বিভিন্ন এলাকায়।

 

ভৈরব হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আহতদের পাঁচ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া শিশু ও মহিলাসহ ১০ জনের চিকিৎসা দিচ্ছেন তারা।

 

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন জন এবং ভৈরব হাসপাতালে নেওয়ার পর আরো দুজন মারা যান।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print