বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » প্যারাগুয়েকেও হারাতে পারলো না আর্জেন্টিনা

প্যারাগুয়েকেও হারাতে পারলো না আর্জেন্টিনা

argentinaকোপা আমেরিকার সেমি-ফাইনালে যেই প্যারাগুয়েকে ৬-১ গোলে ‘বিধ্বস্ত’ করে ফাইনালে উঠেছিল আর্জেন্টিনা, তিন মাস পর বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে সেই দলটির সঙ্গেই ড্র নিয়ে মাঠ ছাড়ে আলবিসেলেস্তেরা। বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচে ইকুয়েডরের কাছে ২-০ গোলের ‘লজ্জাজনক’ হারের পর দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে মেসিহীন আর্জেন্টিনা।

বাংলাদেশ সময় বুধবার সকালে অনুষ্ঠিত ম্যাচে দুই দলই শারীরিক শক্তিমত্তার প্রদর্শন ঘটিয়েছে। তবে কোনো দলই গোল করতে পারেনি। এই ড্রয়ের ফলে দুই ম্যাচ থেকে মাত্র এক পয়েন্ট নিয়ে খাদের কিনারায় চলে গেলো আর্জেন্টিনা।

লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরোর অনুপস্থিতিতে গোল করার মূল দায়িত্ব বর্তায় কার্লোস তেভেজের ওপর। কিন্তু প্রথমার্ধের মাঝামাঝিতে এই বোকা জুনিয়র্স তারকা গোলের সহজ সুযোগ নষ্ট করলে হতাশ হতে হয় আর্জেন্টিনাকে।

বিশ্বকাপ বাছাইয়ের দক্ষিণ আমেরিকা অঞ্চলের লড়াইয়ে প্রথম জয়ের জন্য আগামী নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে আর্জেন্টিনাকে। তবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে নিজেদের পরের ম্যাচে মেসির খেলার সম্ভাবনা কম। ফলে সেই ম্যাচে ব্রাজিলই ফেবারিট হিসেবে মাঠে নামবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print