বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » অর্পিতাকে চমকে দিলেন শাহরুখ

অর্পিতাকে চমকে দিলেন শাহরুখ

বলিউডে বেশ কয়েক দিন ধরেই খবরের আকর্ষণ অর্পিতা খানের বিয়ে। কারণ সুপারস্টার সালমান খানের বোন বলে কথা। তাই বিয়েতে আগত অতিথি আর উপহার সবকিছুই তুমুল আলোচনায়।

মঙ্গলবার হায়দরাবাদের ঐতিহ্যবাহী ফলকনামা প্যালেসে বিয়ের আসর বসেছিল সালমানের বোন অর্পিতার। বোনকে সালমান খান বিয়েতে কী উপহার দেন, সেদিকে তাকিয়ে ছিল মিডিয়া। আর মিডিয়া বেশ ফলাও করে তা প্রচারও করতে পেরেছে, কারণ ১৬ কোটি টাকা মূল্যের বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছেন অর্পিতাকে সালমান।

এরপর মিডিয়া দৃষ্টি বলিউড বাদশাহ শাহরুখ খানের দিকে। কী উপহার দেবেন কিং খান, তা নিয়ে। আর এ ক্ষেত্রে বড় খবর হচ্ছে, বাকি জীবনটা অর্পিতাকে আর ব্যাগ না কিনলেও চলবে। পৃথিবীর সেরা সেরা ডিজাইনার কালেকশন এখন তার ওয়ার্ডরোবে। শাহরুখ অর্পিতাকে দিয়েছেন ব্যাগভর্তি বিশাল সাইজের একটি গিফট হ্যাম্পার।

বিয়ের আসরে উপস্থিত থেকে অর্পিতার নতুন জীবনে পা রাখার উপলক্ষে শাহরুখ খান উপহার দিলেন পৃথিবীর সেরা সেরা ডিজাইনারের সাম্প্রতিকতম চোখ ধাঁধানো ব্যাগের কালেকশনে ভর্তি একটি গিফট হ্যাম্পার।

0  জানা গেছে, শাহরুখের দেওয়া এই গিফট প্যাকেট খুলে অর্পিতা বেশ চমক পেয়েছেন। কারণ, ছোটবেলা থেকেই অর্পিতা ব্যাগ ম্যানিয়ায় আক্রান্ত। নতুন কোনো ডিজাইনের ব্যাগ বাজারে এলেই আগে সেটা পড়ত তার ঝুলিতে। আর তাই ব্যাগ ম্যানিয়া অর্পিতাকে দুর্বল জায়গায়ই সেরা সব ব্যাগের চমক দিয়ে ভরিয়ে দিয়েছেন বলিউড বাদশাহ।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print