বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » টাঙ্গাইলে উপ-নির্বাচন : কাদের সিদ্দিকীসহ ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

টাঙ্গাইলে উপ-নির্বাচন : কাদের সিদ্দিকীসহ ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

কাদের সিদ্দিকীবঙ্গবীর কাদের সিদ্দিকীসহ কৃষক শ্রমিক জনতা লীগের পক্ষ থেকে ৪ প্রার্থী টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার বেলা ২টার দিকে কাদের সিদ্দিকীর সহধর্মিণী নাসরিন সিদ্দিকীসহ সিনিয়র নেতৃবৃন্দ রিটার্নিং অফিসারের কার্যালয়ে যান এবং চার প্রার্থীর মনোনয়নপত্র জমা দেন।

কাদের সিদ্দিকী  ছাড়া দলের অন্যান্য প্রার্থীরা হলেন বেগম নাসরিন সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি হাসমত আলী।

এসময় দলীয় কার্যালয়ে উপস্থিত সমর্থকদের উদ্দেশে কাদের সিদ্দিকী বলেন,  ‘কালিহাতীর উপ-নির্বাচন একটি রাজনৈতিক যুদ্ধ। স্বাধীনতার জন্য সশস্ত্র যুদ্ধ আমরা কালিহাতী থেকে শুরু করেছিলাম, দূষিত রাজনীতিকে সুস্থ করার লক্ষ্যে কালিহাতী থেকেই গামছা নিয়ে যুদ্ধ শুরু করলাম।’

তিনি আরো বলেন,‘দেশে ভোটবিহীন নির্বাচনের যে অপসংস্কৃতি চালু হয়েছে তা এই নির্বাচনের মাধ্যমে চিরতরে বন্ধ হোক এবং মানুষ তার পছন্দমত প্রতিনিধি যেন বেছে নিতে পারে সেই পথ উন্মুক্ত করার জন্যই আমাদের দল এই নির্বাচনে অংশ নিচ্ছে।

এসময় বেগম নাসরিন সিদ্দিকী, দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতিক, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী,  সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি এ এইচ এম আব্দুল হাই, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম অ্যাডভোকেট, ময়মনসিংহ জেলা কমিটির মাধারণ সম্পাদক আনিসুর রহমান, কালিহাতী উপজেলা কমিটির সভাপতি হাসমত আলী, যুবনেতা হাবিবুন নবী সোহেল, ছাত্রনেতা রিফাতুল ইসলাম দীপ, শাহীনূর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print