সোমবার , ১৮ জুন ২০১৮
মূলপাতা » অন্যান্য » অনন্ত হত্যায় আটক দুই সহোদর ৭ দিনের রিমান্ডে

অনন্ত হত্যায় আটক দুই সহোদর ৭ দিনের রিমান্ডে

blogg_  অনন্তসিলেটে ব্লগার অনন্ত বিজয় দাস হত্যা মামলায় গ্রেপ্তার দুই সহোদর মান্নান ইয়াহ্ইয়া ও মোহাইমিন নোমানকে সাত দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি।
শুক্রবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের সিলেট মেট্রোপলিটনের প্রথম আদালতের বিচারক শাহেদুল করিমের আদালতে হাজির করে ১৫ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত তাদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।
শুক্রবার রাত ৯টায় সিলেট মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন সিআইডি কর্মকর্তা এবং অনন্ত বিজয় হত্যা মামলার তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল বাকী এই তথ্য জানিয়েছেন।
গ্রেপ্তার দুই সহোদর হচ্ছে- কানাইঘাটের পূর্ব পালজুর গ্রামের হাফিজ মইনুদ্দিনের পুত্র মান্নান ইয়াহিয়া ওরফে মান্নাম রাহী ও তার ভাই মোহাইমিন নোমান ওরফে এএএম নোমান।
এর আগে অনন্ত হত্যা মামলায় গত ৭ জুন সিলেটের স্থানীয় একটি দৈনিকের আলোকচিত্রী ইদ্রিছ আলীকে গ্রেপ্তার করে রিমান্ডে নেয় সিআইডি।
প্রসঙ্গত, ব্লগার, লেখক ও তরুণ ব্যাংকার অনন্ত বিজয় দাশকে (৩২) ১২ মে বাসার সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। সিলেট নগরের সুবিদবাজারে নুরানী আবাসিক এলাকার চৌরাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। লেখক অভিজিৎ রায় হত্যাকাণ্ডের আড়াই মাসের মাথায় তাকে হত্যা করা হয়। এর আগে ৩০ মার্চ ঢাকার বেগুনবাড়িতে অনলাইন অ্যাকটিভিস্ট ওয়াশিকুর রহমানকে হত্যা করা হয়।
মুক্তমনা ও সামহোয়্যার ইন ব্লগে নিয়মিত লেখালেখি করতেন অনন্ত। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও সক্রিয় ছিলেন। সিলেটের গণজাগরণ মঞ্চের সক্রিয় কর্মী হিসেবেও কাজ করেছেন তিনি।

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print