বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » টেনিস » ফরিদপুরে এমপির গাড়িবহরে হামলা, আহত ২০

ফরিদপুরে এমপির গাড়িবহরে হামলা, আহত ২০

bus fরাজবাড়ী সদর আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর গাড়ি বহরে থাকা গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় ২০ জন আহত হয়েছে।
ফরিদপুরের নূরু মিয়া বাইবাস সড়কের পিয়ারপুরে শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এসময় কাজী কেরামত গাড়ি বহরের ৪টি গাড়ি ভাংচুর করেছে স্থানীয় এলাকাবাসী।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাজবাড়ী সদর আসনের এমপি কাজী কেরামত আলী ২০টি গাড়ির বহর নিয়ে গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া যাওয়ার পথে ফরিদপুর বাইপাস সড়কের পিয়ারপুর গোডাউনের কাছে একটি ট্রাকের সাথে সংর্ঘষ হয়। এসময় গাড়ি বহরের লোকজন ট্রাকটির উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন গাড়ি বহরের উপর হামলা চালিয়ে চারটি গাড়ি ভাংচুর করে। এতে গাড়িতে থাকা কমপক্ষে ২০ জন আহত হয় বলে জানা যায়।

 

ফরিদপুর সদর সার্কেল এএসপি আমিনুজ্জামান বলেন, ঘটনাটি জানার পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি বলেন, এমপির গাড়িবহকে নিরাপদে গোপালগঞ্জের দিকে পাঠানো হয়েছে।

 

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, এঘটনায় দুইটি ট্রাক আটক করা হয়েছে। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print