শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » কুমিল্লায় পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে ডাকাত সদস্য নিহত

কুমিল্লায় পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে ডাকাত সদস্য নিহত

Abdul_kader

আবদুল কাদের

কুমিল্লার সদর দক্ষিণে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ডাকাত দলের গুলিবিনিময়ে গুলিবিদ্ধ হয়ে আবদুল কাদের (৩৫) নামের এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন।

নিহত কাদের কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ভরনীখন্ড গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ আট ডাকাত সদস্যকে আটক করেছে।

শনিবার ভোরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লাকসাম রোডের পেরুল এলাকায় এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার লাকসাম রোডের পেরুল এলাকায় ১০-১২ জনের ডাকাত দল সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে সড়কে টহলরত জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শাহ কামাল আকন্দ ও এসআই সহিদুল ইসলাম সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সঙ্গে ডিবি পুলিশের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই আবদুল কাদের মারা যান। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলিসহ আরো আট ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন নেয়ামত উল্লাহ, সহিদুল ইসলাম, নোমান মিয়া, সৌরভ, জাহাঙ্গীর, জামাল, জুয়েল ও বাবুল। আহত নেয়ামত উল্লাহ, সৌরভ ও জাহাঙ্গীরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ বিষয়ে ডিবির এসআই শাহ কামাল আকন্দ জানান, নিহত ডাকাত আবদুল কাদেরের বিরুদ্ধে লাকসাম ও মনোহরগঞ্জসহ বিভিন্ন থানায় ৯টি ডাকাতির মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে তিনটি এলজি, একটি বিদেশি শটগান, তিনটি ছুরি এবং পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print