সোমবার , ১৬ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » এবার শোক দিবসের অনুষ্ঠানে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা (ভিডিও)

এবার শোক দিবসের অনুষ্ঠানে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা (ভিডিও)

kaliakoir rafiqulগাজীপুরের কালিয়াকৈরে শোক দিবসের অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলামকে (৪০) কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার বিকেলে উপজেলার চন্দ্রা এলাকাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম উপজেলার টেংরাবাড়ি এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। রাত সাড়ে ৭টার দিকে কালিয়াকৈর উপজেলা হাসপাতালসহ আশপাশের এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় হতাহতদের স্মরণে মিলাদ ও আলোচনা সভার আয়োজন করা হয় বঙ্গবন্ধু কলেজ মাঠে। কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর উপস্থিতিতে আলোচনা সভা চলাকালে যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম বক্তব্য দিয়ে মঞ্চ ত্যাগ করেন। এরপর তিনি মঞ্চের কাছে একটি চা স্টলে গেলে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে উপস্থিত নেতাকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাল সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

যুবলীগ নেতা রফিকুল ইসলামের মৃত্যুর খবর অনুষ্ঠান স্থলে পৌঁছালে সভায় উত্তেজনা ব্যাপক ছড়িয়ে পড়ে। এ সময় মুক্তিযুদ্ধাবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বক্তব্য না দিয়েই অনুষ্ঠান স্থল থেকে চলে যান। এ ঘটনার পর শোকসভাটি বন্ধ হয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শামসুল হুদা নাঈম জানান, নিহতের পেটে তিনটি, বুকে একটি ছুরিকাঘাতের জখম এবং মাথায় ধারালো আঘাতের চিহ্ন রয়েছে। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় বলেও জানান তিনি।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, কারা তার উপর হামলা চালিয়ে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print