সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » বাড্ডার যুবলীগ নেতা গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বাড্ডার যুবলীগ নেতা গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

marder+leagগাজীপুর ডিবি পুলিশের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ ঢাকা বাড্ডার এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে দুই ডিবি পুলিশ সদস্যও আহত হন। এরা হলেন- ইয়াসিন (৩০) ও উজ্জল (৩১)। তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহতের নাম সাইদুল ইসলাম (৩৫)। তিনি ঢাকার দক্ষিণ বাড্ডা এলাকার মৃত জইমত আলীর ছেলে এবং ঢাকার বাড্ডা ৯৭নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত শিমুলতলা ইউনিট যুবলীগের প্রাক্তন সভাপতি ছিলেন।

গাজীপুর ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. আমির হোসেন জানান, গ্রেফতারকৃত সাইদুরকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য রাত পৌনে ১২টার দিকে গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় যায় পুলিশ। এসময় সাইদুরকে ছিনিয়ে নিতে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি করে। এক পর্যায়ে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে উরুতে গুলিবিদ্ধ অবস্থায় সাইদুরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় দুই ডিবি পুলিশ সদস্য আহত হন।

তিনি আরো জানান, সাইদুরের বিরুদ্ধে গাজীপুর থানায় দুটি ও বাড্ডা থানায় পাঁচটি মামলা ছিল।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রঞ্জিত কুমার পাল জানান, হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময় তার মৃত্যু হয়। তার দুই পায়ের উরুতে জখমের চিহ্ন রয়েছে। এছাড়া আহত দুই পুলিশ সদস্যকে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print