শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

বন্দুকযুদ্ধেসদর উপজেলার জগতি চেচুয়া রেলবাজারের পাশে একটি বাগানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সবুজ ও জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার আসামি জাকির হোসেন (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার রাত দেড়টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত জাকির হোসেন জেলার মিরপুর উপজেলার আহাম্মদপুর গ্রামের রাজ্জাকের ছেলে।

বন্দুকযুদ্ধে আহত পুলিশ সদস্যরা হলেন-উজ্জ্বল হোসেন, কনক রেজা, সরোয়ার হোসেন, আনিসুর রহমান ও সুজন আহত হয়েছেন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির উল আলম জানান, সন্ত্রাসীরা নাশকতা সৃষ্টির জন্য গোপনে বৈঠক করছে, এমন সংবাদে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। তারা জগতি চেচুয়া রেলবাজারের পাশে যাওয়ামাত্র  তারা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

দু’পক্ষে গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ জাকিরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, কুষ্টিয়ায় ১৫ আগস্টের অনুষ্ঠানে আওয়ামী লীগের ২ গ্রুপের সংঘর্ষে সবুজ নামে এক আ.লীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় গত রোববার কুষ্টিয়া মডেল থানায় সবুজের ভাই আরিফ হোসেন বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দু-তিনজনকে আসামি করে মামলা করেন। মামলায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেনকে এক নম্বর আসামি করা হয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print