শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » অন্যান্য » প্রবীর সিকদারকে জেল হাজতে প্রেরণ

প্রবীর সিকদারকে জেল হাজতে প্রেরণ

probirঅনলাইন পত্রিকা উত্তরাধিকার ৭১ নিউজের সম্পাদক ও প্রকাশক প্রবীর সিকদারকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার বিকেলে ফরিদপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে তাকে হাজির করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

তবে রিমান্ড শুনানি না করেই আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে ফরিদপুর কোতোয়ালি থানা থেকে একটি থ্রি-হুইলারে করে (ডিজেল ইঞ্জিন চালিত তিন চাকার বাহন) সাংবাদিক প্রবীর সিকদারকে জেলা প্রশাসকের কার্যালয়ের গারদখানায় আনা হয়।

গত রোববার সন্ধ্যায় ঢাকার ইন্দিরা রোডের অনলাইন পত্রিকা কার্যালয় থেকে প্রবীর সিকদারকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়ার পর রাতেই তাকে আনা হয় ফরিদপুরে। পরে তাকে কোতোয়ালি থানায় রাখা হয়।

থানা সূত্রমতে, ফরিদপুর আদালতের এপিপি স্বপন পাল প্রবীর সিকদারের বিরুদ্ধে রোববার কোতোয়ালি থানায় তথ্য প্রযুক্তি আইন-২০০৬ সালের (সংশোধিত-২০১৩)এর ৫৭(১) ধারায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রবীর সিকদারের দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসে স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সুনাম ক্ষুণ্ণ হওয়ায় তিনি (স্বপন পাল) সংক্ষুব্ধ হয়ে মামলা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই (উপপরিদর্শক) মনির হোসেন জানান, প্রবীর সিকদারকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে ফরিদপুরের ১ নং আমলী আদালতে হাজির করা হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print