মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » জাতীয় » জন্মদিনের ছবি তোলার জন্য ডেকে এনে ফটোগ্রাফারকে অপহরন!

জন্মদিনের ছবি তোলার জন্য ডেকে এনে ফটোগ্রাফারকে অপহরন!

রাজধানীর মোহাম্মদপুরে জন্মদিনের ছবি তোলার কথা বলে ডেকে এনে ফটোগ্রাফারকে অপহরন করেছে দুর্বৃত্তরা। ফটোগ্রাফারের নাম বাঁধন। তিনি ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

বুধবার দুপুরে একটি অপরিচিত নম্বর থেকে ফোন পায় বাঁধন। তাকে মোহাম্মদপুরের বছিলায় একটি জন্মদিনের অনুষ্ঠানের ছবি তোলার জন্য ডাকা হয়। বন্ধু জাহাঙ্গীরকে সঙ্গে নিয়ে অপহরণকারীদের দেওয়া ঠিকানায় গেলে প্রথমে সঙ্গে থাকা ক্যামেরা ও মোবাইল ফোন কেড়ে নেয় অপহরণকারীরা। তারপর তাদের বেঁধে রেখে মুক্তিপণের জন্য দুই লাখ টাকা চেয়ে বাবা বিধানকে ফোন দেয়।

বাঁধনের বাবা বিধান জানান, ফোন পেয়েই ছেলের সন্ধানে বেরিয়ে পড়েন তিনি। পরিচয়ের সূত্র ধরে এক গোয়েন্দা কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে ফোন ট্র্যাকিং করে জানতে পারেন অপহরণকারীদের অবস্থান মোহাম্মদপুরের বছিলায়। অবস্থান জানার পর বিধান রায় ছুটে যান মোহাম্মদপুর থানায়। সব খুলে বলার পর ভোর ৪টার দিকে অভিযান শুরু হলেও উদ্ধারে ব্যর্থ হয় পুলিশ। এর মধ্যেই গোয়েন্দা পুলিশের অপর একটি দল অভিযান শুরুর প্রস্তুতি নিলে নিজেদের সূত্র থেকে জানতে পারে অপহরণকারীরা বাঁধন ও জাঙ্গীরকে ছেড়ে দিয়েছে।

সকাল ৮টার দিকে ছেলের ফোন পেয়ে মুক্তির বিষয়ে নিশ্চিত হন বিধান রায়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। হাজারীবাগ থানার ওসি মাইনুল ইসলাম জানান, পুলিশ সকালে বাঁধন এবং জাহাঙ্গীরকে নিয়ে ঘটনাস্থলে গিয়েও কাউকে পায়নি। সেখানে কারা ছিল সে ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print