শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » মাদারীপুরে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

মাদারীপুরে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

ধর্ষণমাদারীপুর সদরের মোস্তফাপুর হাইস্কুলের অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণের পর বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর বৃহস্পতিবার বিকেলে গুরুতর অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত কিশোরীরা হলো : মস্তফাপুর গ্রামের বিল্লাল শিকদারের মেয়ে সুমাইয়া ও হাবিব খানের মেয়ে হেপী আক্তার। তারা মস্তফাপুর উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করতো।

জানা যায়, স্কুলের ক্লাস শেষে ওই স্কুলেই প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল তারা। এ সময় স্থানীয় চার বখাটে তাদের ধরে পার্শ্ববর্তী ঈদগাহে নিয়ে ধর্ষণ ও পাশবিক নির্যাতন চালায়। এরপর সন্ধ্যা ৬টার দিকে ওই চার বখাটে তাদের বিষপান করা অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরপর ওই চার বখাটে পালিয়ে যায়। বিষয়টি দেখতে মস্তফাপুরের আরো দুজন এলে তাদের আটক করে পুলিশ।

নিহতদের পরিবারের সদস্যদের অভিযোগ, মস্তফাপুরের প্রভাবশালী পরিবারের স্থানীয় বখাটেরা দীর্ঘদিন ধরে তাদের উত্ত্যক্ত করে আসছিল। এ ব্যাপারে স্থানীয়ভাবে কয়েকবার তাদের গণ্যমান্য ব্যক্তিবর্গ দিয়ে নিবৃত করা হয়। আর এরই ধারাবাহিকতায় বিকেলে তাদের ধর্ষণের পর বিষ খাইয়ে হত্যা করা হয়।

মাদারীপুর সদর থানার আবাসিক মেডিকেল অফিসার শফিকুল ইসলাম রাজিব জানান, নিহতদের মধ্যে একজনের শরীরের অসংখ্য স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের পর বিষপানের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হওয়া গেছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print