শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » রাকিব হত্যা: বিউটি ৩ দিনের রিমান্ডে

রাকিব হত্যা: বিউটি ৩ দিনের রিমান্ডে

khulna-rakib-rimand-by-shewlyনির্যাতনে নিহত শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি মোটর সাইকেল গ্যারেজ মালিক ওমর শরীফের মা বিউটি বেগমের (৪৮) তিন দিনের রিমান্ডে দিয়েছে আদালত।

বৃহস্পতিবার সকাল ১১টায় খুলনা মহানগর হাকিম ফারুক ইকবাল আদালতে এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার এস.আই কাজী মোস্তাক আহমেদ জানান, সকালে আসামি বিউটি বেগমকে মহানগর হাকিমের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত রিমান্ড শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপর দুই আসামি শরীফ ও মিন্টু গণপিটুনির শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় পুলিশ তাদের রিমান্ডের আবেদন করেনি। সুস্থ হলে তাদেরও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তিনি

উল্লেখ্য, গত ২ আগস্ট বিকেলে নগরীর টুটপাড়া কবরখানা সংলগ্ন শরীফ মোটরস নামে একটি মোটরসাইকেল গ্যারেজের মধ্যে নিয়ে কিশোর রাকিবের পায়ুপথে কম্প্রেশার মেশিন দিয়ে পেটে হাওয়া দিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা গ্যারেজ মালিক ওমর শরীফ ও মিন্টুকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঘটনার পরদিন শিশু বাবা নূরুল আলম বাদী হয়ে গ্যারেজ মালিক ওমর শরীফ, তার মা বিউটি বেগম ও সহযোগী মিন্টুকে আসামি করে খুলনা থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার তিন আসামিকেই পুলিশ গ্রেপ্তার করে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print