শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » মেসির এ কী আচরণ! (ভিডিও)

মেসির এ কী আচরণ! (ভিডিও)

Messi1438835315শান্ত স্বভাবের মানুষ হিসেবে বেশ সুখ্যাতি রয়েছে লিওনেল মেসির। ব্যাপক বিশৃঙ্খলা বা অশান্ত পরিস্থিতিতেও নিজেকে শান্ত রাখেন তিনি। কিন্তু সেই শান্ত মেসিই কিনা এবার অবাক করা এক কাণ্ড ঘটালেন। মাঠেই মেজাজ হারিয়ে ফেললেন বার্সেলোনা তারকা। প্রতিপক্ষের খেলোয়াড়ের সঙ্গে মাথা ঠোকাঠুকির পর গলা ধরে ধাক্কাও মারলেন মেসি।

ঘটনাটি বুধবার রাতের। ক্যাম্প ন্যুয়ে জন গাম্পার ট্রফিতে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা ও রোমা। এ মৌসুমে এটাই ছিল মেসির প্রথম ম্যাচ। ম্যাচের তখন ৩৪ মিনিটের খেলা চলছিল। রোমার বক্সের সামনে বল নিয়ে যাচ্ছিলেন মেসি। ওই সময় রেফারি বাঁশি বাজালে মেসির সামনে দাঁড়িয়ে পড়েন রোমার ডিফেন্ডার মাপোউ ইয়াঙ্গা-এমবিয়া। তার সামনে থেকে বল কাটিয়ে নিয়ে যান মেসি।

কিন্তু মেসি ফেরার পথেই তাকে কিছু একটা বলেন এমবিয়া। আর এতেই মেজাজ হারিয়ে ফেলেন মেসি। প্রথমে এমবিয়ার মাথার সঙ্গে নিজের মাথা ঠেকিয়ে ঠোকাঠুকি করেন বার্সা তারকা। ওখানেই ক্ষান্ত হননি। বাঁ হাতে এমবিয়ার গলা চেপে ধরে ধাক্কাও মারেন তিনি। পরে রোমার আরেক খেলোয়াড় এসে পরিস্থিতি শান্ত করেন। তবে মেসির ভাগ্য ভালো যে তিনি লাল কার্ড দেখেননি। মেসি-এমবিয়া দুজনকেই শুধু হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন রেফারি।

ওই কাণ্ডের সাত মিনিট পরই অবশ্য গোল করেন মেসি। ম্যাচে তার সঙ্গে নেইমার ও রাকিটিচের একটি করে গোলে রোমাকে ৩-০ ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে বার্সা।

https://youtu.be/esw0eyPaGwM


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print