শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » ছাত্রলীগের সভাপতি সোহাগ, সাধারণ সম্পাদক জাকির

ছাত্রলীগের সভাপতি সোহাগ, সাধারণ সম্পাদক জাকির

student ligeছাত্রলীগের সভাপতি হিসেবে সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক পদে জাকির হোসেন নির্বাচিত হয়েছেন। এই দুজন বদিউজ্জামান সোহাগ ও সিদ্দিকী নাজমুল ইসলামের স্থলাভিষিক্ত হবেন।
প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে রবিবার বেলা সাড়ে ১১টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। মিলনায়তনে স্বচ্ছ ব্যালট বাক্সে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য ভোট দেয়া হয়। নির্বাচনে সভাপতি পদে ১২ জন প্রার্থী এবং সাধারণ সম্পাদক পদে ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
সোহাগের বাড়ি মাদারীপুর, আর জাকিরের বাড়ি মৌলভীবাজার। সোহাগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগের ২০০৫-০৬ শিক্ষাবর্ষের এবং জাকির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। এছাড়া তারা দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল ছাত্রলীগ কমিটির নেতৃত্বে ছিলেন।
ভোট গণনা শেষে নির্বাচন কমিশনাররা জানান, নির্বাচনে মোট ৩১৩৮ জন ভোটারের মধ্যে ২৮১৯ জন ভোট দিয়েছেন। মোট ভোট পড়েছে ৮৯.৮৩ শতাংশ।
প্রধান নির্বাচন কমিশনার নিতুন কুণ্ডু রাত ৮টায় ফলাফল ঘোষণা করেন। ফলাফলে দেখা যায়, নির্বাচনে সোহাগ-জাকির প্যানেল বিপুল ব্যবধানে জয়ী হয়েছে। সভাপতি পদে সাইফুর রহমান সোহাগ পেয়েছেন ২৬৯০ ভোট ও সাধারণ সম্পাদক পদে জাকির হোসেন পেয়েছেন ২৬৭৫ ভোট।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print