শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » আবার মিললো শিশু হত্যার নির্মম ভিডিও

আবার মিললো শিশু হত্যার নির্মম ভিডিও

38822_199সিলেটে শিশু রাজন হত্যার পর এবার রাজধানীতে মিললো নাজিমউদ্দীন নামে আরেক শিশুকে পিটিয়ে হত্যার ভিডিও। প্রায় আধমরা শরীর ততক্ষণে যেন মৃত্যুর অপেক্ষায়। এরপরও পনেরো বছরের শিশুটির ওপর নিষ্ঠুর নির্যাতন থামছেই না। পানি খেতে চাইলে একপর্যায়ে হাত-পা বাঁধা অবস্থাতেই ফেলে দেয়া হয় নদীর পানিতে। তিলে তিলে মৃত্যুর দৃশ্য দেখে অট্টহাসিতে ফেটে পড়েন উপস্থিত হামলাকারীরা।

পৈশাচিক এই ঘটনাটি ঘটেছে প্রায় তিনমাস আগে রাজধানীর খিলক্ষেত এলাকার মস্তুল গ্রামে। কথিত কবুতর চুরির অপরাধে নাজিমুদ্দীন নামে এই শিশুটিকে ধরে অমানুষিক নির্যাতনে অংশ নেন, গ্রামের ৮/১০ জন দুর্বৃত্ত। এরপর হাত-পা বেঁধে ফেলে দেয়া হয় বালু নদীতে। তিনদিন পর শিশুটির লাশ ভেসে ওঠে নারায়ণগঞ্জের রুপগঞ্জে।

চুরির অপবাদে প্রায় তিনমাস আগে এ ঘটনায় মামলা হলেও হত্যাকাণ্ডে সরাসরি যুক্ত কাউকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নাখালপাড়ায় শিশুটির বাবা-মা জানান, ১২ই এপ্রিল এক বন্ধুর সঙ্গে বাড়ির বাইরে যাওয়ার পর আর খোঁজ মিলছিল না সন্তানের। ১৭ই এপ্রিল তারা লাশের খবর পান। অভিভাবকরা জানান, তাদের সন্তান কখনোই চুরির সাথে জড়িত ছিলো না।

১৮ই এপ্রিল নাজিমের বাবা ৭ জনের নাম উল্লেখ করে খিলক্ষেত থানায় হত্যা মামলা করেন। এ ঘটনায় তিনজন গ্রেফতার হলেও ভিডিওতে যাদের দেখা গেছে তাদের কেউই গ্রেফতার হয়নি।

এ দিকে মামলার অগ্রগতি জানতে চাইলে খিলক্ষেত থানা থেকে জানানো হয়, মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। তবে সিআইডির আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া না গেলেও জানানো হয়, অপরাধীদের শনাক্ত করা হয়েছে। এখন তাদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

https://youtu.be/rvpN5GIMUZ0


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print