শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » ‘লাহানপান’ এর নায়িকাকে গণধর্ষণ পরিচালকের বন্ধুদের

‘লাহানপান’ এর নায়িকাকে গণধর্ষণ পরিচালকের বন্ধুদের

ধর্ষণপারিশ্রমিক চাইতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন মারাঠি অভিনেত্রী। অভিযোগ, ছবি পরিচালকের এক বন্ধুর নেতৃত্বে তাঁকে ধর্ষণ করে ৫ দুষ্কৃতকারী। অভিযোগের ভিত্তিতে এক দুষ্কৃতকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি ৪ জন পলাতক। খবর ইন্ডিয়া টুডে ও দ্য হিন্দু’র।

মারাঠি ছবি ‘লাহানপান’-এ অভিনয়ের জন্য নির্বাচিত হয়েছিলেন মুম্বাই শহরতলির বাসিন্দা ২১ বছরের এক তরুণী। অম্বাদ গ্রামে নাগাড়ে ২ মাস শ্যুটিং করেন তিনি। অভিযোগ, ছবিতে কাজ করার পর সঠিক সময়ে পারিশ্রমিক না পাওয়ায় পরিচালকের এক বন্ধুকে ফোন করেন ওই অভিনেত্রী। টাকা নিতে তাঁকে অওরঙ্গাবাদ শহরে ডেকে পাঠানো হয়। গত রবিবার পরিচালকের ওই বন্ধুর কাছে পৌঁছলে তাঁকে শহর থেকে প্রায় ৫৬ কিলোমিটার দূরে পাইঠানের এক নির্জন স্থানে নিয়ে যাওয়া হয়। এর পর পরিচালকের বন্ধু আরও ৪ জনকে নিয়ে ওই তরুণীকে গণধর্ষণ করে।

তরুণীর অভিযোগের ভিত্তিতে সোমবার গোবিন্দ চিতলাঙ্গে নামে পরিচালকের সেই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, নতুন ছবিতে অভিনয়ের জন্য তাকে অভিনেত্রীর সন্ধান দিতে বলেছিলেন পরিচালক আনন্দ মাঘাদে এর পরই মুম্বাই শহরতলির বাসিন্দা ওই তরুণীর সঙ্গে যোগাযোগ করে চিতলাঙ্গে। দুই মাস পর পারিশ্রমিকের জন্য তরুণী ফোন করলে তাঁকে ডেকে এনে শ্লীলতাহানির ফন্দি আঁটে সে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বাকি চার দুষ্কৃতকারীর খোঁজে কড়া তল্লাশি চলেছে। তদন্তের দায়িত্ব আপাতত পাইঠান থানার অধীনে রয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print