রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » সাম্প্রতিক খবর » হাছান মাহমুদের ‘মানসিক সুস্থতা’ নিয়ে ইমরানের প্রশ্ন

হাছান মাহমুদের ‘মানসিক সুস্থতা’ নিয়ে ইমরানের প্রশ্ন

hasan-imranক্ষমতাসীন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

এক্ষেত্রে সরকারের করণীয় সম্পর্কে ইমরান বলেন, “ দ্রুত হাছান মাহমুদের মানসিক সুস্থতার সার্টিফিকেট নিয়ে দেশবাসীকে আস্বস্ত করা তিনি মানসিকভাবে সুস্থ্য আছেন”

সিলেটে নৃশংস হত্যাকাণ্ডের শিকার ১৩ বছর বয়সী শিশু শেখ সামিউল আলম রাজন হত্যাকাণ্ডের বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দায়ী বলে হাছান মাহমুদ সোমবার যে বক্তব্য দিয়েছেন তার প্রতিক্রিয়ায় ইমরান এইচ সরকার এ কথা বলেন।

আজ মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে প্রতিক্রিয়া জানান ইমরান এইচ সরকার।

স্ট্যাটাসটির শুরুতে ইমরান রাজন হত্যাকাণ্ড সম্পর্কে হাছান মাহমুদের বক্তব্য তুলে ধরে বলেন, “শিশু রাজন হত্যার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দায়ী করলেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ।”

এরপর ‘সরকারের করণীয়’ সম্পর্কে তিনটি পয়েন্ট তুলে ধরেন ইমরান। তা হল- ১. খালেদা জিয়া দায়ী হলে দ্রুত তাকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা; ২. খালেদা জিয়ার সম্পৃক্ততা না থাকলে হাছান মাহমুদকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা; ৩. দ্রুত হাছান মাহমুদের মানসিক সুস্থতার সার্টিফিকেট নিয়ে দেশবাসীকে আশ্বস্ত করা তিনি মানসিকভাবে সুস্থ আছেন।

হাছান মাহমদু সম্পর্কে দেশবাসীকে পরিষ্কার সিদ্ধান্ত সরকারি দলের প্রতি আহ্বান জানিয়ে ইমরান বলেন, “আওয়ামীলীগের উচিত এই পলিটিক্যাল ক্লাউন সম্বন্ধে একটা পরিষ্কার সিদ্ধান্ত দেশবাসীকে জানানো, কেননা একের পর এক তার কাণ্ডজ্ঞানহীন বক্তব্যে দেশের মানুষের মধ্যে সামগ্রিক রাজনীতিবিদদের নিয়ে মারাত্মক নেতিবাচক মনোভাব সৃষ্টি হচ্ছে।”

স্ট্যাটাসের শেষে হাছান মাহমুদ সম্পর্কে আওয়ামী লীগের ভূমিকা নিয়ে হতাশা জানিয়ে ইমরান এইচ সরকার বলেন, “শোনা যাচ্ছে, ব্যবস্থা তো দূরে থাক বরং অসংলগ্ন বক্তব্যের পুরস্কারস্বরূপ তাকে মন্ত্রিত্ব দিয়ে পুরস্কৃত করার সম্ভাবনা আছে। যা কিনা হতে পারে আমাদের জাতীয় লজ্জা ছাড়া আর কিছুই না!”


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print