সোমবার , ১৬ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » অস্ত্র-বোমাসহ মাদক ব্যবসায়ী আটক

অস্ত্র-বোমাসহ মাদক ব্যবসায়ী আটক

Meherpur-arrested-with-arms-bomb-pic_1গাংনী উপজেলা কাজিপুর গ্রাম থেকে গতরাতে একটি অস্ত্র ও দুটি বোমাসহ আব্দুর রশিদ (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত একটার দিকে তাকে আটক করা হয়।

আটক আব্দুর রশিদ কাজিপুর বর্ডারপাড়ার দিদার আলীর ছেলে।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান, আব্দুর রশিদ কাজিপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় ফেনসিডিলসহ মাদক পাচারের সঙ্গে জড়িত। একটি সশস্ত্র মাদক ব্যবসায়ী চক্রের মাধ্যমে তারা দীর্ঘদিন ধরে ব্যবসা চালিয়ে আসছিল। মাদক পাচারের উদ্দেশে নিজ বাড়ির কাছে আব্দুর রশিদ ও তার লোকজন জড়ো হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে রাত একটার দিকে অভিযান চালানো হয়। এ সময় একটি এলজি সার্টারগান ও তিনটি বোমাসহ রশিদকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পালিয়ে যায় তার সহযোগী কয়েকজন। রশিদের নামে গাংনী থানায় মামলা দায়ের পর আদালতে সোপর্দ করা হবে।

আটক রশিদ জানান, তিনি স্থানীয় বিজিবি ক্যাম্পের সোর্স হিসেবে কাজ করেন। কয়েকজন মাদক ব্যবসায়ীর সঙ্গে বিরোধের জের ধরে অস্ত্র বোমার নাটক সাজিয়ে তাকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে কুষ্টিয়া ৪৭ বিজিবির অধিনায় লে. কর্নেল আবুল কালাম জানান,  তিনি বিজিবির সোর্স নয়। বিজিবির নাম ভাঙিয়ে অনেকেই এভাবে ফায়দা লুটতে চায়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print