সোমবার , ১৬ জুলাই ২০১৮
মূলপাতা » অন্যান্য » নূরানী জর্দার মালিক জেলে, এসআই বরখাস্ত

নূরানী জর্দার মালিক জেলে, এসআই বরখাস্ত

noraniজেলার পৌরসভা এলাকায় জাকাতের কাপড় নিতে এসে পদদলিত হয়ে ২৭ জনের মৃত্যুর ঘটনায় নূরানী জর্দার মালিক ও ছেলেসহ আটজনকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

শনিবার দুপুরে ময়মনসিংহের ১নং আমলী আদালতে তাদেরকে হাজির করে সাত দিনের রিমান্ড চায় পুলিশ। বিচারক আহসান হাবিব রবিবার রিমান্ড শুনানীর দিন ধার্য করে আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শুক্রবার রাতে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বাদী হয়ে মালিকসহ আটজনকে আসামি করে এ হত্যা মামলাটি দায়ের করেন।

কোর্ট ইন্সপেক্টর মো. শুকরানা জানান, ২৭ জনের মৃত্যুর ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় আসামিদের আদালতে হাজির করা হলে ১নং আমলী আদালত তাদের জেল হাজতে পাঠান ও রবিবার শুনানীর দিন ধার্য করেন।

এজাহারভুক্ত আসামিরা হলেন, নূরানী জর্দা ফ্যাক্টরির মালিক শামীম তালুকদার, ছেলে হেদায়েত তালুকদার, ফ্যাক্টরির ম্যানেজার ইকবাল হোসেন, আরমান হোসেন, আলমগীর কবীর, শামসুল হক, আব্দুল হানিফ ও তাদের গাড়িচালক মো. পারভেজ।

এদিকে, দায়িত্বে অবহেলার কারণে ময়মনসিংহ ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইদুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে পুলিশ সুপার মঈনুল হক জানান।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটি ঘটনার তদন্ত শুরু করেছে। কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মল্লিকা খাতুন  এ তথ্য জানান।

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print