মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » কলেজ » জবিসাসের অবৈধ কমিটির স্বীকৃতি দিবে না প্রশাসন

জবিসাসের অবৈধ কমিটির স্বীকৃতি দিবে না প্রশাসন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নামে ঘোষিত অবৈধ কমিটির স্বীকৃতি দিবে না বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ দুপুরে ভিসির সম্মেলন কক্ষে সাংবাদিক সমিতির সাবেক ও বর্তমান সদস্যদের সাথে অনুষ্ঠিত এক বৈঠকে বিশ্ববিদ্যালয়ের ভিসি ও সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মীজানুর রহমান এ কথা বলেন।

গত বৃহস্পতিবার সাংবাদিক সমিতির নামে একটি অবৈধ ভাবে কমিটি গঠন করে সাংবাদিক নামধারী কতিপয় অসাংবাদিক। যা অখ্যাত কতিপয় অনলাইলন পত্রিকা ও সামজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়। উদ্ভুত পরিস্থিতিতে সাংবাদিক সমিতির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং সাধারন সদস্যরা গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ভিসি ও সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড.মীজানুর রহমানের সাথে বৈঠকে বসেন।

দুপুর সোয়া ২টায় ভিসির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে ভিসি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিক সমিতির নামে ঘোষিত তথাকথিত ওই কমিটি মানে না বিশ্ববিদ্যালয় প্রশাসন। ওই কমিটির কোন স্বীকৃতি দেয় নি প্রশাসন। তিনি আরো বলেন, সাংবাদিক সমিতিতে সংঘটিত অনাকাঙ্খিত ওই ঘটনার তদন্ত কাজ চলমান। তাছাড়াও বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম সিন্ডিকেটে ৬ মাসের জন্য সাংবাদিক সমিতির কার্যক্রম স্থগিত করা হয়েছে। তাই সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষেই আবারো সাংবাদিক সমিতির কার্যক্রম চালু করা হবে। সুতরাং নতুন করে কমিটি গঠনের কোন সুযোগ নাই।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print