শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » টেনিস » প্রধানমন্ত্রীকে বোরকা পরে ছদ্মবেশী হওয়ার আহ্বান

প্রধানমন্ত্রীকে বোরকা পরে ছদ্মবেশী হওয়ার আহ্বান

Hasina-roshanদেশের মানুষের বিশেষ করে ঢাকার জনগণের জীবনযাত্রা অন্যের কানে না শুনে নিজের চোখে দেখার জন্য প্রধানমন্ত্রীকে বোরকা পরে ছদ্মবেশী হয়ে মানুষের দ্বারে দ্বারে যাওয়ার আহ্বান জানিয়েছেন বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ।

তিনি বলেন, ‘আপনি অন্যের কাছে যা শুনবেন, বাস্তবে গেলে তার অনেক আলাদা দেখবেন।’ বুধবার জাতীয় সংসদে অধিবেশনের সমাপনি বক্তব্যে তিনি এ কথা জানান।

রওশন বলেন, ‘প্রধানমন্ত্রীকে আমি বলেছিলাম- ছদ্মবেশী হিসেবে বের হন, দেখেন মানুষ কিভাবে বসবাস করছে। প্রয়োজনে আপনি বোরকা পড়ে বের হন। তাহলেই আপনি জনগণের সঠিক অবস্থা জানতে পারবেন।’

এভাবে বের হলেই বন্ধবন্ধুর স্বপ্নপূরণ দ্রুত হবে উল্লেখ করে তিনি বলেন, ‘আপনি অন্যের কাছে শুনে সঠিক অবস্থা বুঝতে পারবেন না। আপনি নিজে গিয়ে কারও অবস্থা দেখলে, অনেক কিছু দেখলে চোখে পানি ধরে রাখতে পারবেন না।’

এ সময় তিনি তার বক্তব্যে মাদকের ব্যবহার বৃদ্ধির ব্যপক সমালোচনা করে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। তিনি বলেন, ‘মাদকের যে পরিমান বিস্তার ও রমরমা ব্যবসা; এখানে প্রভাবশালী কেউ না থাকলে এটা সম্ভব নয়।’ এর জন্য একটি কমিটি গঠনের আহ্বান জানান তিনি।

এছাড়া সমাপনি বক্তব্যে তিনি কর্মসংস্থান, মানবপাচার, ভেজাল খাবার, রাস্তার যানজটসহ বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা করেন। এরপরই সমাপনি বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print