সোমবার , ১৬ জুলাই ২০১৮
মূলপাতা » জাতীয় » কুড়িগ্রাম ছিটমহলে ভারতীয় জরিপ দল

কুড়িগ্রাম ছিটমহলে ভারতীয় জরিপ দল

LALMONIRHAT-SITMOHOLভারত-বাংলাদেশের ১৬২ ছিটমহলে যৌথভাবে কাজ শুরুর লক্ষ্যে ভারতীয় জরিপ দল কুড়িগ্রামের ফুলবাড়ী ও ভুরুঙ্গামারী উপজেলা সদরে অবস্থান করছে।

সোমবার সকাল ৯টা থেকে তারা কাজ শুরু করেছে।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ১০ সদস্যের এক ভারতীয় জরিপ দল উপজেলা সদরে অবস্থান করছে। এদের মধ্যে সুপারভাইজাররা হলেন-শ্রী নিলত পাল চক্রবর্তী, শ্রী টিসেরিং শেরপা এবং শ্রী পি শেরপা।

অন্যদিকে, গণনাকারীরা হলেন- শ্রী বিজয় চক্রবর্তী, শ্রী দিনানাথ বর্ম্মন, শ্রী কানাই লাল রায়, শ্রী যোগেশ চন্দ্র বর্ম্মন, শ্রী নির্মল চন্দ্র সরকার, সৌমেন দত্ত, শ্রী সামির বিশ্বাস ও প্রশান্ত দেবনাথ।

এই জরিপ দলের সঙ্গে বাংলাদেশের ১০ সদস্যের জরিপ দল ফুলবাড়ী উপজেলা সদরের অভ্যন্তরে অবস্থিত দাশিয়ারছড়া ছিটমহলে যৌথভাবে জরিপ কাজ করবে। এর জন্য পুরো দাশিয়ারছড়ায় সাতটি (৭) ক্যাম্প স্থাপন করা হবে। এসব ক্যাম্পে ভারত ও বাংলাদেশের একজন করে গণনাকারী অবস্থান করবেন। ছিটমহলবাসী এসব ক্যাম্পে এসে গণনাকারীদের তাদের তথ্য প্রদান করবেন।

সকালে এ ছিটমহলে জরিপ কাজের উদ্বোধন করেছেন কুড়িগ্রামের নবাগত জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন। উপস্থিত থাকবেন কুড়িগ্রামের পুলিশ সুপার ডা. তবারকউল্লা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print