শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » নাসিরের জন্য ফেসবুক পেজ বন্ধ করলেন মাশরাফি

নাসিরের জন্য ফেসবুক পেজ বন্ধ করলেন মাশরাফি

po_72130_0জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের আপলোড করা ছবি নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে নিজের অফিসিয়াল ফেসবুক ফ্যান পেইজ বন্ধ করে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

তিনি জানিয়েছেন নাসিরের পাশে দাঁড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ভারত সিরিজ শেষে বাড়ি ফেরার পথে ছোট বোনের সঙ্গে তোলা ছবি ফেসবুকে দিয়েছিলেন ক্রিকেটার নাসির। কিন্তু সেই ছবির নিচে বাজে মন্তব্য করে কয়েকজন। ক্ষুব্ধ নাসির পরে সেই ছবি মুছে ফেলেন।

এ ঘটনায় ক্ষুব্ধ মাশরাফি বলেন, নাসিরের পাশে থাকার জন্য, ওই ঘটনার প্রতিবাদ হিসেবে আমি নিজের অফিসিয়াল পেইজ বন্ধ করে দিচ্ছি। ফেসবুক পেইজ খুলে যদি এমন তিক্ত অভিজ্ঞতাই হয়, তাহলে এসবের দরকার নেই।

উল্লেখ্য, ভারতের সঙ্গে সিরিজ জয়ের পর বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর যাওয়ার সময় ছোট বোনের সঙ্গে একটি ছবি নিজের ফেইসবুক পাতায় পোস্ট করেছিলেন নাসির।

এরপর তার ফেইসবুক পাতায় অসংখ্য অশ্লীল মন্তব্য আসতে থাকে। যে কারণে ছবিটি প্রত্যাহার করে নেন এই ক্রিকেটার।

নাসির তার পেজে লিখেন, ‘আপনাদের খারাপ মন্তব্য দেখে অনেক কষ্ট পেলাম। আমার ছোট বোনের আবদার মেটাতে তার সঙ্গে আমার ছবি পেজে পোস্ট করেছিলাম। তাই বলে আপনারা অনেকেই বাজে মন্তব্য করেছেন। যেটা নিয়ে অনেকেই ফান পোস্টও করছেন।”‘পোস্টটা ডিলেট করে দিলাম এখন খুশি তো? আপনাদের মত ফ্যান আমার দরকার নাই। আমাকে যারা পছন্দ করেন না তারা আমার ছবিতে লাইক দিবেন না। আমাকে ফলো করবেন না।’ লিখেন অতিষ্ঠ নাসির

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print