রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » রায়নাদের বিরুদ্ধে তদন্ত শুরু, ঝামেলায় পড়তে পারেন শ্রীনিও

রায়নাদের বিরুদ্ধে তদন্ত শুরু, ঝামেলায় পড়তে পারেন শ্রীনিও

match fixingম্যাচ ফিক্সিং স্কান্ডলে নতুন করে তোলপাড় গোটা ভারত। শনিবার সাবেক আইপিএল কমিশনার লোলিত মোদি টুইটারের বোমা ফাটান, আইপিএলে ম্যাচ ফিক্সিংয়ে আরো জড়িত চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না, রবিন্দ্র জাদেজাসহ চার ক্রিকেটার। এরপরই নতুন করে নড়েচড়ে বসে ভারতীয় ক্রিকেট বোর্ড।ডালমিয়ার পক্ষ থেকে এর সুষ্ঠু এবং নিরপক্ষ তদেন্তর নির্দেশ দেওয়া হয়। এই তদন্ত কমিটির প্রধান হিসেবে আছেন সাবেক পুলিশ কমিশনার নীরজ কুমার। তিনি অভিযোগের ব্যাপারটা খতিয়ে দেখছেন ভালোভাবে।

ভারতীয় ক্রিকেটের ওয়াকিবহাল মহল মনে করছেন, নতুন করে তদন্ত শুরু হওয়ায় অভিযুক্ত ক্রিরেকটাররাই শুধু নন, ঝামেলায় পড়তে পারেন সাবেক বোর্ড প্রধান এন শ্রীনিবাসনও।

নতুন তদন্তে খতিয়ে দেখা হচ্ছে শ্রীনিবাসন জামানার বোর্ডের দুর্নীতিদমন শাখার প্রধান রবি সাওয়ানির ভূমিকাও। যিনি হঠাৎ মাঝপথে অজ্ঞাত কারণে থামিয়ে দিয়েছিলেন তদন্ত কার্য। এরপর সেই তদন্ত আর আলোর মুখ দেখিনি। মনে করা হয়, তখনকার বোর্ড প্রেসিডেন্ট শ্রীনিবাসের কারণেই মাঝ পথে তদন্ত থামিয়ে দেন সাওয়ানি। অথচ বোর্ড এবং আইসিসির কড়া নিয়ম আছে, মাঝপথে হঠাৎ তদন্ত থামিয়ে দিতে পারেন না দুর্নীতি দমন ইউনিটের প্রধান।শ্রীনির বিদায়ের পর ভারতীয় বোর্ডের নতুন কর্মকর্তারা নতুন করে তদন্তের উদ্যেগ নেন।

আগামী মাসে ভারতের জিম্বাবুয়ে সফর।কাল এর জন্য দল ঘোষনা করবেন নির্বাচকরা। পরিবর্তিত পরিস্থিতে অভিযুক্ত দুই ক্রিকেটারকে দলে রাখাটা হবে তাদের কাছে বড় অস্বস্তি।দেখা যাক কি ঘটে।

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print