রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » মালঞ্চে সিলগালা, স্টার-ঘরোয়াকে জরিমানা

মালঞ্চে সিলগালা, স্টার-ঘরোয়াকে জরিমানা

11659375_593949887374907_6275822080617165623_n-01-newsnextbdস্টার কাবাব, ঘরোয়া, মালঞ্চসহ ৫ প্রতিষ্ঠানকে ১৩ লাখ টাকা জরিমানা করেছেন ডিএমপি’র ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকাল সোয়া ৩টা পর্যন্ত রাজধানীর নিউমার্কেট ও এর আশেপাশের এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ঢাকা মেট্রোপলিটন এলাকার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আঃ কুদ্দুস অষ্টব্যঞ্জন, আমতলী রেস্টুরেন্ট, ঘরোয়া হোটেল, স্টার হোটেল এন্ড রেস্টুরেন্ট ও মালঞ্চ রেস্টুরেন্ট এন্ড ফাস্টফুডকে জরিমানা করেন।

এদের মধ্যে রাজধানীর কাটাবনের অষ্টব্যঞ্জন রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উন্মুক্ত রাখা, গ্লাভস ব্যবহার না করা এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় ১ লাখ টাকা জরিমানা করা হয়। আমতলী রেস্টুরেন্টকে ময়লা, নোংরা পরিবেশে খাবার রাখা, গ্লাভস ব্যবহার না করা, ৪ দিন আগের বাসি খাবার ও পোড়া তেল ব্যবহার করায় ৩ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া রাজধানীর এ্যালিফেন্ট রোডের ঘরোয়া হোটেলকে ৪ দিন আগের পঁচা-বাসি খাবার, ২ দিন আগের মুরগির রোস্ট ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৩ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

ধানমন্ডির স্টার হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৫ লাখ টাকা জরিমানা করা হয় পোড়া তেল, রান্না করা খাবারের সাথে কাঁচা তরকারী রাখা, ৩দিন আগের বাসি খাবার, পুরাতন সমুচা, নিমকি এবং কিচেনে রাখা খাবারদাবারের সাথে ময়লা আবর্জনার ড্রাম রাখা ও গ্লাভস ব্যবহার না করায়।

অন্যদিকে মালঞ্চ রেস্টুরেন্ট এন্ড ফাস্টফুড এর কর্তৃপক্ষ ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় এ প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা করে সিল গালা করে দেয়া হয়।

\


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print