রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » মুক্তিযোদ্ধা, এতিম, আলেমদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

মুক্তিযোদ্ধা, এতিম, আলেমদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

PM hasinaশনিবার পবিত্র রমজান মাসের দ্বিতীয় দিনে এতিম, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী শিশু, আলেম-ওলামা ও দুঃস্থ সাংবাদিকদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের ব্যাংকোয়েট হলে অনুষ্ঠিত হয় এ ইফতার মাহফিল। ইফতার মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে এ সময় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,প্রতি বছরই রমজান মাসে এতিম, প্রতিবন্ধী শিশু, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও আলেমদের সঙ্গে ইফতার করে থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সন্ধ্যায় ইফতারির আগে অতিথিদের বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে দেখেন ও রমজানের শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী। এর পর অংশ নেন বিশেষ মোনাজাতে। জাতির শান্তি, সম্মৃদ্ধি কামনা করে দোয়া করেন বায়তুল মুক‍াররম জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান। মহান মুক্তিযুদ্ধ ও গণতান্ত্রিক আন্দোলনের সকল শহীদ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব ও ১৫ আগস্টের হত্যাকাণ্ডে সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন তিনি।

অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন মাশুরিখোলা দরবার শরীফের পীর সাহেব আলহাজ শাহ মোহাম্মদ আহসানুজ্জামান, ইসলামী ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরস’র গভর্নর আলহাজ মিজবাহুর রহমান চৌধুরী ও শেখ খন্দকার গোলাম মাওলা নকশবন্দী, মাওলানা আবদুল আলীম রিজভী, মুফতি মাওলানা জহিরুল ইসলাম মিয়া, মাওলানা বদিউল আলম সরকার, মাওলানা রুহুল আমিন খান উজানবী, হাফেজ মাওলানা আবদুর রাজ্জাক, ড. মাওলানা আবদুল্লাহ আল মারুফ, মাওলানা সৈয়দ ওয়াহিদুজ্জামান, মাওলানা মনিরুজ্জামান রাব্বানি, ড. মাওলানা এমাদুদ্দিন, আলহাজ মো. ইসমাইল মিয়া, ড. মাওলানা মোরশেদ আলম সালেহি, মুফতি আবুল হাসান শামসবাদী, মাওলানা এএমএম সিরাজুল ইসলাম, মাওলানা জালাল আহমেদ, মাওলানা আবু সুফিয়ান জাকি, মাওলানা নাইমুল ইসলাম বারকাতি ও মাওলানা আবদুল আলিম আজাদী।

ধর্ম বিষয়ক মন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, সমাজকল্যাণ বিষয়ক মন্ত্রী মহসিন আলী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজ্জাম্মেল হক, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ ও প্রেস সচিব ইহসানুল করিম এ সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print