সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » ভারতকে ৩০৮ রানের টার্গেট দিয়েছে টাইগাররা

ভারতকে ৩০৮ রানের টার্গেট দিয়েছে টাইগাররা

during the 2015 ICC Cricket World Cup match between India and Bangldesh at Melbourne Cricket Ground on March 19, 2015 in Melbourne, Australia.

বৃষ্টির পর নিয়মিত বিরতিতেই উইকেট হারালেও শেষ পর্যন্ত লড়াকু স্কোর করেছে টাইগাররা। ৪৯.৪ ওভার খেলে সব কটি উইকেট হারিয়ে ৩০৭ রান করেছে বাংলাদেশ।

 

তামিম ইকবাল ও সৌম্য সরকারের শুরুটা ছিল দুর্দান্ত। ওপেনিং জুটিতেই ১০২ রান সংগ্রহ করে এই দুজন। ৬২ বল খেলে তামিম করেন ৬০ রান আর ৪০ বলে ৫৪ করেন সৌম্য।

সৌম্যকে রায়না রান আউট করে ভাঙন ধরান এই জুটিতে। ১৫.৪ ওভারে দলীয় স্কোর যখন ১১৯/১ তখনই খেলায় বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। প্রায় এক ঘণ্টা বন্ধ থাকার পর খেলা আবার শুরু হলে একের পর এক উইকেট হারাতে শুরু করে টাইগাররা। মাত্র ৪৪ রান যোগ করেই বাংলাদেশ চারটি উইকেট হারিয়ে ফেলে।

 

এসময় ৬০ রান করে রোহিত শর্মার হাতে ক্যাচ তুলে দেয়ার পর ১৯তম ওভারে ৮ রান করে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফিরেন লিটন দাস। এর পর সেই রোহিতের হাতেই ক্যাচ দেন মুশফিকুর রহিম। এসময় দলীয় সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ১৪৬।

 

সাকিব-সাব্বিরের জুটিতে ৮৩ রান আসার পর ব্যক্তিগত ৪১ রানে সাব্বির ফিরে যান দলীয় ২২৯ রানের মাথায়। এর পর নাসিরের সাথে ৩৮ রান জুটি গড়েন সাকিব আল হাসান। কিন্তু ক্যারিয়ারের ২৯ তম অর্ধশতক পূর্ণ করে নিজের স্কোরবোর্ডে ৫২ রান যোগ করে সাজঘরে ফেরেন সাকিব। আর ব্যক্তিগত ৩৪ রানে জাদেজার হাতে ক্যাচ দিয়ে আউট হন নাসির। রুবেল করেন ৪ রান। তাসকিন আউট হন ২ রান করে। টাইগাররা অলআউট হওয়া পর্যন্ত ২১ রান নিয়ে অপরাজিত থাকেন মাশরাফি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print