শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » বসুন্ধরায় পরিনীতির অনুষ্ঠানে সাংবাদিকদের উপর হামলা!

বসুন্ধরায় পরিনীতির অনুষ্ঠানে সাংবাদিকদের উপর হামলা!

hamla

(প্রিয়.কম)‘প্যাশন ফর ফ্যাশন’ শিরোনামের একটি ফ্যাশন শোতে স্টপার হয়ে এসেছিলেন এ সময়ের বলিউডের জনপ্রিয় হার্টথ্রব অভিনেত্রী পরিনীতি চোপড়া, আর এমন আন্তর্জাতিক মানের অনুষ্ঠানে আয়োজকদের নির্দেশে চললো সাংবাদিকদের উপর হামলা।

হ্যাঁ, গ্রিন অ্যাপল কমিউনিকেশনসের আয়োজনে ‘প্যাশন ফর ফ্যাশন’ শিরোনামের একটি ফ্যাশন শোতে অংশ নিতে ঢাকায় এসেছিলেন পরিনীতি চোপড়া। ক্যাট ওয়াক দেখার চেয়ে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকে দেখতেই বেশি এসেছিল এ অনুষ্ঠানে। আর সেই পরিণীতি চোপড়ার কারণেই সাংবাদিকেদর উপর হামলা চালায় বসুন্ধরা আবাসিক এলাকার সিকিউরিটি ফোর্স। এতে বেশ কজন কালচারাল ও বিনোদন রিপোর্টার আঘাতপ্রাপ্ত হন।

তাদের মধ্যে একজন বিডি নিউজের কালচারাল রিপোর্টার জয়ন্ত সাহা। সংবাদ মাধ্যমকে তিনি জানান, সাংবাদিকরা পরিনীতির সাক্ষাৎকার এবং ছবি তুলতে চাইলে বাধা দেয় অনুষ্ঠানটির আয়োজক প্রতিষ্ঠান। এ নিয়ে তর্ক চলতে থাকে সাংবাদিক দলটির সঙ্গে। এক পর্যায়ে সিকিউরিটি ফোর্সকে সাংবাদিকদের উপর হামলা চালাতে নির্দেশ দেন আয়োজক প্রতিষ্ঠানের রাজিব নামে একজন।

উল্লেখ্য, গ্রিন অ্যাপল কমিউনিকেশনসের আয়োজনে ‘প্যাশন ফর ফ্যাশন’ শিরোনামের একটি ফ্যাশন শোতে অংশ নিতে ১৬জুন মঙ্গলবার দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন পরিনীতি চোপড়া। বাংলাদেশে এটা তার প্রথম যাত্রা।

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print