সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » নিখোঁজ ছাত্রদল নেতা খোকন পেট্রোল বোমাসহ আটক

নিখোঁজ ছাত্রদল নেতা খোকন পেট্রোল বোমাসহ আটক

anisur rahman khokon‘নিখোঁজ’ কেন্দ্রীয় ছাত্রদলের প্রাক্তন সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনকে দুই সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় খোকনের কাছ থেকে ২৫টি ককটেল ও ১৫টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত অন্য দুজন হলেন- মোহাম্মদ আলী ভুঁইয়া ওরফে জনি ও সোহাগ গাজী।

র‌্যাব-৮ ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি) খালেদ-উজ-জামান জানান, সোমবার ভোররাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের সদর উপজেলার তেতুলতলা কানাইপুর সাকিনস্থ ফরিদপুর ফুড ভিলেজ অ্যান্ড পার্টি প্যালেসের সামনের পাকা রাস্তার ওপর থেকে খোকনকে তার দুই সহযোগীসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, আসন্ন রমজান সামনে রেখে রাজধানীতে জ্বালাও-পোড়াও ও নাশকতামূলক কর্মকাণ্ড ঘটানোর জন্য উচ্চক্ষমতাসম্পন্ন বিস্ফোরক দ্রব্য ককটেল ও পেট্রোল বোমা নিজেদের হেফাজতে নিয়ে গ্রেফতারকৃতরা ফরিদপুর জেলা হয়ে ঢাকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

উদ্ধারকৃত মালামালসহ গ্রেফতারকৃত আসামিদের ফরিদপুর জেলার কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলি (সংশোধনী-২০০২) আইনের ৪/৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব জানায়, আনিছুর রহমান তালুকদার খোকন পল্টন ও সূত্রাপুর থানায় বিস্ফোরক আইনের মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি।

উল্লেখ্য, গত ৫ মার্চ গভীর রাতে ছাত্রদলের প্রাক্তন সাংগঠনিক সম্পাদক খোকনকে রাজধানীর আদাবরের নিজ বাসা থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উঠিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করে তার পরিবার। তবে এ অভিযোগ অস্বীকার করে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর পর থেকেই নিখোঁজ ছিলেন খোকন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print