বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ নিহত ৫

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ নিহত ৫

bus attackঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জের সদরঘাট এলাকায় ঢাকাগামী পাথরভর্তি ট্রাক ও সিলেটগামী প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত ও দুজন আহত হয়েছেন।

সোমবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার বিলেতৈল এলাকার ফজলু মিয়ার ছেলে প্রাইভেট কারচালক শাহ আলম (৩২), সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের মোহাম্মদপুর গ্রামের আবদুল হামিদ (৭০), তার স্ত্রী কুলসুম বেগম (৫৫), ছেলে আবদুল কাদির (৩৫) ও মেয়ে শারমিন আক্তার (১৪)। পুলিশ তাদের লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে গেছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুন্নবী সরকার জানান, নিহত ব্যক্তিরা সবাই প্রাইভেট কারের যাত্রী। দুর্ঘটনায় প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে গেছে। স্থানীয় লোকজন ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহযোগিতায় নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে রাখা হয়। খবর পেয়ে থানায় এসে স্বজনরা লাশ শনাক্ত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা প্রাইভেট কারে ফেনী থেকে সিলেট আসছিলেন। এ সময় সদরঘাটে জাফলং থেকে ঢাকাগামী ট্রাকের সঙ্গে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের এই ঘটনা ঘটে। এ ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়ে যান।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print