সোমবার , ১৮ জুন ২০১৮
মূলপাতা » বিনোদন » বিজ্ঞাপনে ‘দীপু নাম্বার টু’র সেই দীপু

বিজ্ঞাপনে ‘দীপু নাম্বার টু’র সেই দীপু

dipu2‘দীপু নাম্বার টু’ ছবির দীপুকে সবার মনে থাকারই কথা। মুহম্মদ জাফর ইকবালের কিশোর উপন্যাস ‘দীপু নাম্বার টু’ অবলম্বনে মোরশেদুল ইসলামের পরিচালনায় ছবিটি মুক্তি পায় ১৯৯৬ সালে। এতে সপ্তম শ্রেণীর শিক্ষার্থী দীপুর জীবনের চাওয়া-পাওয়া, হাসি-কান্না, সুখ-দুঃখ তুলে ধরা হয়।

২০ বছর আগে আলোচিত সেই কিশোরের চরিত্রে অভিনয় করেছিলেন অরুণ সাহা। মাঝের পুরো সময়  মিডিয়ার বাইরে ছিলেন তিনি। ব্যস্ত ছিলেন পড়াশুনা আর চাকুরি নিয়ে। সম্প্রতি তিনি আবার ফিরেছেন অভিনয় অধ্যায়ে। প্রথমবারের মতো মডেল হিসেবে কাজ করলেন একটি মুঠোফোনের। শরাফ আহমেদ জীবনের পরিচালনায়  গত ১০ ও ১১ জুন বিজ্ঞাপনটির শ্যুটিংয়ে অংশ নেন অরুণ।

তিনি বলেন, ‘ওকাপিয়া নামের একটি মুঠোফোনের মডেল হলাম। তেজগাঁও কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শ্যুটিং হয় টানা দু’দিন। জীবনে প্রথম বিজ্ঞাপনের কাজ করে ভালোই অভিজ্ঞতা হলো।’

dipu

নির্মাতা সূত্রে জানা গেছে, চলতি মাসের মধ্যে বিজ্ঞাপনটি দেশের প্রায় সবক’টি টিভি চ্যানেলে সম্প্রচার শুরু হবে। এদিকে বিজ্ঞাপনের মডেল হওয়ার আগে একটি টেলিফিল্মেও অভিনয় করলেন অরুণ সাহা। তিনি জানান, সম্প্রতি শ্যুটিং শেষ হওয়া সুমন ধরের নির্দেশনায় ‘খোলা দরজা’ শীর্ষক টেলিফিল্মটি সম্প্রচার হবে আসছে ঈদে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print