মঙ্গলবার , ১৯ জুন ২০১৮
মূলপাতা » ক্রিকেট » জয়ের জন্যই খেলব: মুশফিক

জয়ের জন্যই খেলব: মুশফিক

2015-06-09_5_487144ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচটি জয়ের লক্ষ্যেই মাঠে নামবেন বলে জানিয়েছেন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। মঙ্গলবার অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।
মুশফিকুর রহিম বলেন, গত সিরিজে (পাকিস্তানের বিপক্ষে) প্রথম টেস্টটা ভালো খেলেছি। দ্বিতীয় টেস্টটা পরিকল্পনা অনুযায়ী হয়নি। অবশ্যই জেতার জন্য খেলব। যদি পরিস্থিতি ওভাবে না থাকে, তাহলে অন্তত ড্রয়ের চেষ্টা করবো। এটাই আমাদের মূল লক্ষ্য।
অতিরিক্ত গরমের মধ্যে খেলা সম্পর্কে তিনি বলেন, গরম তো হবেই। এটাই তো চ্যালেঞ্জ। যেকোনো জিনিস কষ্ট করে অর্জন করলে তার মধ্যে অন্যরকম মজা আছে। সবাই কষ্ট করেছে, বেশ অনুপ্রাণিত। আশা করবো, এই পাঁচদিন আরও কষ্ট করতে পারবে।
ভারত শক্তিশালী দল উল্লেখ করে মুশফিক আরো বলেন, ভারত খুবই শক্তিশালী দল। তাদের দলে দুজন স্পিনার রয়েছেন। কিছু পরিবর্তন থাকতে পারে। আমাদের ব্যাটসম্যানরা ২২ গজে ভালো পারফর্ম করতে পারলে দারুণ এক লড়াই হবে।
খেলোয়াড়দের সামর্থ্যের বিষয়ে মুশফিক বলেন, ভারত শক্তিশালী দল। ভালো খেলে আন্তর্জাতিক ক্রিকেটে আমরা কোন পর্যায়ে আছি সেটাও বোঝানো যাবে। বিশেষ করে টেস্টে। অনেক কিছুরই প্রমাণের আছে। ইনশাল্লাহ, কাল থেকে যেন সেটা শুরু হয়।
বুধবার নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print